Mrs Chatterjee vs Norway: ২ বছর পর রুপোলি পর্দায় রানী মুখার্জির 'কামব্যাক', নিজেই ঘোষণা করলেন ছবির নাম
রানী মুখার্জি (Photo Credits: Twitter)

বছর দুয়েক পর রুপোলি পর্দায় ফিরছেন রানী মুখার্জি (Rani Mukerji)। আবারও নারীকেন্দ্রিক মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। জি স্টুডিওস এবং এমে এন্টারটেনমেন্ট-র সহযোগে পরবর্তী ফিচার ছবি মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে (Mrs Chatterjee vs Norway)। এই কাহিনী এক মায়ের। নতুন দেশে এক মায়ের লড়াইয়ের গল্প। দেশের বিরুদ্ধে গিয়ে মায়ের জয়ের গল্প, যে গল্প সম্বন্ধে এখনও অজানাই রয়ে গেছে দুনিয়াবাসীর। সেই গল্পই তুলে ধরা হবে এই ছবিতে।

এই ছবির পরিচালক অসীমা চিব্বার। 'মেরি ড্যাড কি মারুতি' ছবির পরিচালনা করেছিলেন তিনি। ৪২ বছর জন্মদিনে নিজের পরবর্তী ছবির কথা ঘোষণা করলেন রানী। পাশাপাশি তিনি এও জানান, এই ছবিটি তাঁর ২৫ বছরের কেরিয়ারে একটি গুরুত্বপূর্ণ সিনেমা। রানী জানান,'বছর ২৫ আগে আমি 'রাজা কি আয়েগি বারাত' নাম একটি নারীকেন্দ্রিক চরিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলাম, সৌভাগ্যক্রমে ২৫ বছর পরও একটি নারীকেন্দ্রিক চরিত্রের ছবির ঘোষণা করছি। মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে ছবিটি সমস্ত মায়েদের উৎসর্গ করে তৈরি করা। আমি ছবিটির স্ক্রিপ্ট পড়ার পরই সিদ্ধান্ত নিয়েছি, আমিই এতে অভিনয় করব।' আরও পড়ুন, আজ বাঁকুড়ায় জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পূর্ব মেদিনীপুরে তিনটি জনসভা মুখ্যমন্ত্রীর

এমে এন্টারটেনমেন্ট এবং জি স্টুডিওর সঙ্গে প্রথম কোনও ছবিতে কাজ করবেন রানী। এই প্রসঙ্গে তিনি জনিয়েছেন,'জি ষ্টুডিও দুর্দান্ত একটি স্ক্রিপ্ট তৈরি করেছে। পরিচালক অসীমা চিব্বারকে অনেক ধন্যবাদ, আমি ঠিক যে ধরণের কাজ করতে পছন্দ করি ও তেমনই চরিত্র বেছেছে আমার জন্য। ছবির নির্মাতাদের দাবি, মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে একটি ব্যারিকেড ভাঙার গল্প। তাই আপাতত অপেক্ষায় থাকতে হবে দর্শকদের।