Ranbir-Shraddha: নেটপাড়ায় ফাঁস হল রণবীর-শ্রদ্ধার আসন্ন ছবির শুটিংয়ের দৃশ্য, দেখুন
Ranbir Kapoor-Shraddha Kapoor Shooting (Photo Credit: Instagram)

পরিচালক লাভ রঞ্জনের (Luv Ranjan) আসন্ন ছবিতে জুটি বেঁধেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। ছবির শুটিং শুরু হয়েছে বহু আগেই। সম্প্রতি ছবির শুটিং পর্বের একটি ভিডিয়ো ফাঁস হয় নেটপাড়ায়। ভিডিয়ো দেখে স্পষ্ট যে ছবির গানের শুটিং হচ্ছে। দূর থেকে শুটিংয়ের সেই দৃশ্য কেউ ক্যামেরাবন্দী করেছে। যা এখন রীতিমত নেটপাড়ায় ভাইরাল।

দেখুনঃ  

দিন কয়েক আগেই বাবা হয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। নভেম্বরেই কাপুর পরিবারে এসেছে রণবীর-আলিয়ার (Ranbir Kapoor and Alia Bhatt) প্রথম সন্তান 'রাহা'। মেয়ের জন্মের পর লাভ রঞ্জনের ছবি দিয়েই কাজে ফিরলেন অভিনেতা। চলতি বছরেই মুক্তি পেয়েছিল রণবীর এবং আলিয়া অভিনীত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra)। প্রথমবার একসঙ্গে পর্দা ভাগ করে নিয়েছেন দম্পতি। দর্শকমহল থেকে দারুণ ভালোবাসা পেয়েছে ছবি। 'ব্রহ্মাস্ত্র'র বক্স অফিস কলেকশনও ছিল চোখে পড়ার মতই।

অন্যদিকে শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) দীর্ঘদিন পর্দা থেকে দূরে রয়েছেন। ২০২০ সালে 'স্ট্রিট ডান্সার থ্রি ডি' (Street Dancer 3D) এবং 'বাঘি থ্রি'তে (Baaghi 3) অভিনেত্রীকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল। তারপর থেকে একপ্রকার মিডিয়ার আড়ালেই ছিলেন শ্রদ্ধা। তবে এবার বড় পর্দায় ফেয়ার পালা শক্তি কন্যার।