Police Complaint Against Sonu Sood: অভিনেতা সোনু সুদের বিরুদ্ধে অভিযোগ দায়ের!
সোনু সুদ (Photo: Facebook)

মুম্বই, ৭ জানুয়ারি: অনুমতি না নিয়ে জুহুতে একটি ছ'তলা আবাসিক ভবনকে হোটেলে রূপান্তর করার অভিযোগ অভিনেতা সোনু সুদের (Sonu Sood) বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে বৃহস্পতিবার অভিযোগ দায়ের করেছে বৃহন্মুম্বই পৌরনিগম (Brihanmumbai Municipal Corporation)। টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে, বিএমসি সোনু সুদের বিরুদ্ধে ৪ জানুয়ারি একটি পুলিশ অভিযোগ দায়ের করেছে, তাতে বলা হয়েছে যে তিনি জুহুর এবি নায়ার রোডের শক্তিসাগর নামে একটি আবাসিক বিল্ডিংকে ব্যবহারকারী পরিবর্তনের অনুমতি ছাড়াই হোটেলে রূপান্তর করেছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, পৌরনিগম জুহু পুলিশের কাছে আবেদন করেছে যাতে মহারাষ্ট্র অঞ্চল ও নগর পরিকল্পনা (MRTP) আইনের অধীনে অভিনেতার বিরুদ্ধে মামলা রুজু করা হয়। অভিনেতা অবশ্য বলেছেন যে কোনও অনিয়ম নেই। ব্যবহারকারী পরিবর্তনের জন্য তাঁর কাছে বিএমসির অনুমতি ছিল এবং তিনি কেবল মহারাষ্ট্র উপকূলীয় অঞ্চল পরিচালনা কর্তৃপক্ষের ছাড়পত্রের অপেক্ষায় ছিলেন। আরও পড়ুন: KIFF 2021: কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন শাহরুখ খান, জানালেন মুখ্যমন্ত্রী

২০২০ সালের অক্টোবরে বিএমসি-র পাঠানো নোটিশের বিরুদ্ধে অভিনেতা সিটি সিভিল কোর্টে আবেদন করেছেন। তবে তিনি কোনও অন্তর্বর্তীকালীন স্বস্তি পাননি। আদালত সোনু সুদকে হাইকোর্টে আপিল করার জন্য তিন সপ্তাহের সময় দিয়েছিল। সময় অতিবাহিত হলেও কোনও পদক্ষেপ নেননি অভিনেতা। তাই বিএমসি এমআরটিপি আইনের অধীনে এফআইআর করার জন্য পুলিশে আবেদন করেছে।