Mumbai: মাদক তদন্তে অভিনেতা ভারতী সিংয়ের বাড়িতে তল্লাশি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর
অভিনেতা ভারতী সিং (Photo: Instagram)

মুম্বই, ২১ নভেম্বর: কৌতুক অভিনেতা ভারতী সিংয়ের (Bharti Singh) মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB)। সংস্থার সূত্র জানায়, ভারতী এবং তাঁর স্বামীর বিরুদ্ধে নিষিদ্ধ পদার্থ গ্রহণের অভিযোগ আনা হয়েছে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু তদন্তে মাদক যোগ সামনে আসার পর থেকেই বিভিন্ন বলিউড অভিনেতার বাড়িতে তল্লাশি চালিয়েছে এনসিবি, তবে সবটাই মাদক যোগ নিয়ে।

এই মাসের শুরুর দিকে অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল। এরপর তাঁকে এবং তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল। ডিমেট্রিএডসকে দু'দিন ধরে (মোট ১২ ঘন্টা) জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। অর্জুন রামপালকে গত সপ্তাহে ৬ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। যদিও রামপাল তিনি বলেন, "আমি তদন্তে পুরোপুরি সহযোগিতা করছি। মাদকের সঙ্গে আমার কোনও যোগসূত্র নেই। আমার বাসায় পাওয়া ওষুধটি ডাক্তারের প্রেসক্রিপশনেই ছিল। সেটা তদন্তকারীদের দেওয়া করা হয়েছে।" আরও পড়ুন: Anirban Bhattacharya Is Getting Married: দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য

এনসিবি এর আগেও পল বার্টেল নামে একজন অস্ট্রেলিয়ান নাগরিককে গ্রেপ্তার করেছিল। গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাজিসিওলোস ডিমেট্রিয়াডেসকে জিজ্ঞাসাবাদ করে তার নাম উঠে আসে। বৃহস্পতিবার বার্টেলকে জামিন পেয়েছে। এর আগে এনসিবি চলচ্চিত্র নির্মাতা ফিরোজ নদিয়াদওয়ালাকে তলবও করেছিল। একদিন আগে তার স্ত্রী শাবানা সইদদকে গ্রেপ্তার করা হয়েছিল। তদন্তকারীরা অভিযানের সময় মুম্বাইয়ের জুহুতে শাবানার বাড়ি থেকে ১০ গ্রাম গাঁজা বাজেয়াপ্ত করে বলে জানা গেছিল। পরে জামিনে মুক্তি পেয়েছেন শাবানা।