Shah Rukh Khan Saves Aishwarya Rai Bachchan's Manager: বচ্চন বাড়ির দীপাবলির পার্টিতে আগুন, অ্যাশের সচিবকে বাঁচাতে ত্রাতার ভূমিকায় কিং খান
শাহরুখ ও ঐশ্বর্যা ও তাঁর সচিব অর্চনা (Photo Credit: File Photo)

লিভারের অসুখে কিছুদিন আগেই বেজায় কাবু হয়ে গিয়েছিলেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। প্রায় বছর দুয়েক পর বিগ-বি এবার জলসা বাংলোতে দীপাবলির পার্টির (Diwali party)  আয়োজন করেছিলেন। অতিথি অভ্যাগতর অভাব ছিল না সেই পার্টিতে। আচমকাই সেই অনুষ্ঠানে লাগল আগুন। প্রদীপের শিখায় জ্বলতে লাগল অচর্না সদানন্দের (Archana Sadanand)  ল্যাহেঙ্গা। অর্চনা বলিউডের দীর্ঘদিনের জনসংযোগ আধিকারিক। তিনি এখন বচ্চন পু্ত্রবধূ ঐশ্বর্যা রাইয়ের সচিব। অচর্না দীর্ঘদিন ধরে ঐশ্বর্যা রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan)  সচিবের কাজ করছেন। তাই তিনিও বচ্চন পরিবারের একজন সদস্য হয়ে গিয়েছেন। সেই অর্চনা দীপাবলির পার্টিতে ছোট্টো মেয়েকে নিয়ে এসেছিলেন। আচমকাই ল্যাহেঙ্গায় আগুন ধরে যেতে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন শাহরুখ খান (Shah Rukh Khan)।

এতদিন সিনেমায় কিং খানকে হিরোইজম দেখাতে দেখেছেন প্রায় সকলেই, এবার সেই তিনিই কি না বাস্তবে একই ভূমিকা পালন করলেন। আগুনের গ্রাসে অর্চনা বাকিরা কিছু বুঝে ওঠার আগেই সেই আগুন নেভাতে উদ্যত হলেন শাহরুখ। একটা জ্যাকেট জোগাড় করে আগুন নেভানোর জন্য ঝাঁপিয়ে পড়েন তিনি। তাই অল্পবিস্তর বার্ন ইনজুরিও হয়েছে। আর অগ্নিদগ্ধ হয়ে এখন মুম্বইয়ের নানাবতী হাসাপাতালে (Nanavati hospital)  ভর্তি রয়েছেন অর্চনা সদানন্দ। আগুনে পোড়া ক্ষততে সংক্রমন হতে পারে এজন্য বাইরের কোনও ভিজিটরকে তাঁর কাছে যাওয়ার অনুমতি দেওয়া হচ্ছে না। হাসপাতালের যে আইসিইউ-তে তিনি ভর্তি আছেন সেখানেই লিভারের অসুখ নিয়ে কয়েকদিন আগে ভর্তি ছিলেন স্বয়ং বিগ-বি। সে যাইহোক শাহরুখের ভূমিকায় বলিউড মহলে প্রত্যেকেই ভীষণ খুশি। তবে তাঁকে সকলে বাহবা দিলেও এত প্রশংসা গায়ে মাখছেন না। আরও পড়ুন-Diwali 2019: দীপাবলি উপলক্ষে অমিতাভ বচ্চনের জুহুর বাড়িতে চাঁদের হাট, বি টাউনে খুশির ফোয়ারা (দেখুন সেলিব্রিটিদের ছবি)

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বিগ-বি কে চিকিৎসা করা গ্যাস্ট্রোএন্ট্রোলজিস্ট ডা: জয়ন্ত বারভের মেয়ে ডা: দেবযানী ভেঙ্কটের অধীনে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন অর্চনা। ডা: দেবযানী আমেরিকা ফেরত একজন প্লাস্টিক, এস্থেটিক ও রিকন্সট্রাক্টিভ সার্জন।