Diwali 2019: দীপাবলি উপলক্ষে অমিতাভ বচ্চনের জুহুর বাড়িতে চাঁদের হাট, বি টাউনে খুশির ফোয়ারা (দেখুন সেলিব্রিটিদের ছবি)
অমিতাভ বচ্চনের বাড়িতে চাঁদের হাট (Photo Credits: Yogen Shah)

মুম্বই, ২৮ অক্টোবর: Virat Kohli, Anushka Sharma, Shara Ali Khan Etc In Bachchan's Diwali Party: দীপাবলি উপলক্ষে বচ্চন পরিবারের (Bachchan Family) তরফ থেকে আয়োজন করা হয়েছিল দীপাবলির পার্টি (Diwali Party)। জুহুর (Juhu) জলসায় (Jalsa) উপস্থিত ছিল গোটা বলিউড (Bollywood)। বলিউডের প্রত্যেকের পছন্দের মানুষ শাহেনশাহর নিমন্ত্রণ, কেউ না গিয়ে থাকতে পারে? নতুন ডিজাইনড পোশাকে এদিন জলসায় দেখা যায় তাঁদের। উপস্থিত ছিলেন বিরাট কোহলি- অনুষ্কা শর্মা, হেমা মালিনী (Hema Malini), সাজিদ খান, শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, সস্ত্রীক অক্ষয় কুমার, মা ও ভাইয়ের সঙ্গে সারা আলি খান থেকে অনুপম খের, কিরণ খের।

কিছুদিন আগে অমিতাভ বচ্চনের হঠাৎ অসুস্থতায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। প্রায় ৩ দিন পর তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। তাঁর অসুস্থতার খবর পেয়ে ফ্যানেরা চিন্তিত হয়ে পড়েন। এরপর তিনি সুস্থ হয়ে ওঠেন। মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনে পরিবার নিয়ে ভোট দিতে যান। এরপর অমিতাভ বচ্চনের দীপাবলির গ্র্যান্ড পার্টির আয়োজন দেখে বেশ খুশি হন নেটিজেনরা। দেখে নেওয়া যাক গতকাল কারা উপস্থিত ছিলেন তাঁর আয়োজিত উৎসবে- আরও পড়ুন, পাড়ার মণ্ডপে কালী প্রতিমার সঙ্গে ডাকিনী যোগিনী দেখতে আজও ভিড় উপচে পড়ে, কেন জানেন?

বিরাট কোহলি- অনুষ্কা শর্মা, কৃতি সেনন, কার্তিক আরিয়ান:

সারা আলি খান, ইব্রাহিম আলি খান ও অমৃতা সিং:

শাহিদ কাপুর, মীরা রাজপুত, ঈশান খাট্টার ও জাহ্নবী কাপুর:

অক্ষয় কুমার, টুইঙ্কল খান্না ও আরাভ কুমার:

প্রীতি জিন্টা, হেমা মালিনী ও রণদীপ হুডা:

সেলিম মার্চেন্ট, দিব্যা দত্ত ও আরশাদ ওয়ার্সি:

শ্রিয়া, সচিন ও সুপ্রিয়া পিলগাঁওকার:

সিকান্দার, কিরণ খের ও অনুপম খের:

অন্যদিকে, করণ জোহরও দীপাবলির গ্র্যান্ড পার্টির আয়োজন করেন। ধর্মা প্রোডাকশন হাউসে বড় করে পুজো করা হয়। সেখানে উপস্থিত ছিলেন ভিকি কৌশল, সারা আলি খান, কার্তিক আরিয়ান, অনিল কাপুর, নেহা ধুপিয়া ছাড়াও অন্যান্যরা।