Katrina-Vicky Wedding: ইতালির কেক থেকে চাট, ক্যাটরিনা-বিকির বিয়ের মেন্যুতে লোভনীয় খাবারের আয়োজন
Katrina Kaif, Vicky Kaushal (Photo Credit: Instagram)

মুম্বই, ৯ ডিসেম্বর: ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), বিকি কৌশলের বিয়েতে খাবারের মেন্যুতে কী থাকছে? ক্যাটরিনা, বিকির বিয়ে নিয়ে যেমন জল্পনা ছড়িয়েছে, তেমনি হাই প্রোফাইল জুটিরা তাঁদের অতিথিদের জন্য কী কী ব্যবস্থা করছেন খাবারের মেন্যুতে, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। জানা যাচ্ছে, ক্যাট, বিকির (Vicky Kaushal) বিয়েতে কেক আসছে ইতালি (Italy) থেকে। ইতালি থেকে বিখ্যাত টিফানি কেকের ব্যবস্থা করা হয়েছে হাই প্রোফাইল বিয়ের জন্য়। পাশাপাশি গোটা এশিয়ার বিভিন্ন জনপ্রিয় খাবার বেছে বেছে তুলে আনা হচ্ছে অতিথিদের পাতে তুলে দিতে। এছাড়া রয়েছে ভারতের জনপ্রিয় সব চাটের আয়োজন। রয়েছে রাজস্থানী খাবারদাবারের সম্ভার। এছাড়া ভারতের বিভিন্ন প্রান্তের সব জনপ্রিয় খাবারও থাকছে ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের বিয়ের আসরে।

ক্যাটরিনা এবং বিকি কৌশলের বিয়ের ছবি এবং ভিডিয়ো যাতে কোনওভাবে বাইরে না আসে, তারজন্য সিক্স সেনসেস বারওয়ারা ফোর্ট চারপাশা থেকে ঘিরে ফেলা হয়েছে। কোনওভাবে যাতে ক্যামেরার ফ্ল্যাশ সেখানে প্রবেশ করতে না পারে, তার জন্য করা হয়েছে সমস্থ ব্যবস্থা।

আরও পড়ুন:  Katrina-Vicky Wedding: আজই বিয়ে, কখন সাতপাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা-বিকি দেখুন

জানা যায়, বুধবার সঙ্গীতের অনুষ্ঠানে ক্যাটরিনাকে 'চিকনি চামেলির' ধুনে নাচতে দেখা যায়। অন্যদিকে 'তেরি ওর'-এর সঙ্গে কোমর দুলিয়ে বিকি ফের ক্যাটরিনায় মোহিত হয়ে যান সঙ্গীতের অনুষ্ঠানে।