Katrina-Vicky Wedding: ক্যাটরিনা, বিকির বিয়ের অনুষ্ঠান আজ থেকে শুরু, বিশেষ মেন্যুতে কী থাকছে দেখুন
Katrina Kaif, Vicky Kaushal (Photo Credit: Instagram)

মুম্বই, ৭ ডিসেম্বর: সোমবার বিকেলে মুম্বই থেকে জয়পুরে পৌঁছে গিয়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), বিকি কৌশল। জয়পুরে পৌঁছনোর পর মঙ্গলবার থেকে শুরু হচ্ছে বলিউডের এই হাই প্রোফাইল জুটির বিয়ের অনুষ্ঠান। ক্যাটিরনা কাইফ এবং বিকি কৌশলের (Vicky Kaushal) বিয়েতে যে ১২০ জন আমন্ত্রিত, তাঁদের মধ্যে রয়েছেন কবীর খান, মিনি মাথুর, অঙ্গদ বেদী, নেহা ধুপিয়ারা (Neha Dhupia)। এছাড়া রয়েছেন করণ জোহর (Karan Johar), ফারহা খান, নিত্যা মেহরা, ক্যাটরিনার প্রশিক্ষক ইয়াসমিন করাচিওয়ালা, ক্যাটের হেয়ার স্টাইলিস্ট অমিত ঠাকুর, অভিনেত্রীর মেকআপ আর্টিস্ট ড্যানিয়েল বাউর,  বিকি কৌশলের ভাই সানি কৌশলের বিশেষ বান্ধবী শর্বরী ওয়াগ, অঙ্গিরা ধর-রা।

বিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের বিশেষ মেনুতে থাকছে কচুরি, বিভিন্ন ধরনের চাট, কাবাব সহ রাজস্থানী খাবারের সম্ভার। এছাড়া আর কী কী থাকছে হাই প্রোফাইল বিয়ের খাবারের তালিকায়, তা ক্রমশ প্রকাশ্যে আসবে বলে মনে করছেন 'কাভির' অনুরাগীরা।

এদিকে বিয়ের আগে আইনি জটিলতায় ক্যাটরিনা কাইফ, বিকি কৌশল। বলিউডের (Bollywood) এই হাই প্রোফাইল জুটির বিয়ের আগে তাঁদের বিরুদ্ধে দায়ের করা হল অভিযোগ। ক্যাটরিনা কাইফ, বিকি কৌশলের পাশাপাশি তাঁদের বিয়ের ভ্যেনুর ম্যানেজার অর্থাৎ সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারার ম্যানেজারের বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। যে খবর প্রকাশ্যে আসতেই ক্যাটরিনা এবং বিকির অনুরাগীদের মধ্যে গুঞ্জন ছড়িয়েছে।

আরও পড়ুন:  Katrina-Vicky: বিয়ের আগেই আইনি জটিলতা, অভিযোগ ক্যাটরিনা কাইফ, বিকি কৌশলের বিরুদ্ধে

জানা যাচ্ছে,  সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারার সামনে দিয়ে একটি রাস্তা গিয়েছে, যা পৌঁছেছে চৌথ মাতা মন্দিরে। প্রতিদিন ওই রাস্তা দিয়ে কয়েকশ পূণ্যার্থী মন্দিরে পৌঁছন। ক্যাটরিনা, বিকির বিয়ে উপলক্ষ্যে আগামী ৬ দিন ধরে বন্ধ করে দেওয়া হয়েছে চৌথ মাতা মন্দিরে পৌঁছনোর ওই রাস্তা। যার জেরে একাধিক পূণ্যার্থীকে ঝামেলায় পড়তে হচ্ছে। বলিউডের এই হাই প্রোফাইল বিয়ে নিয়ে তাঁর ব্যাক্তিগত কোনও ক্ষোভ নেই, সাধারণ মানুষের কথা ভেবে ওই রাস্তা খুলে দেওয়া হোক বলে নিজের অভিযোগে দাবি করেন আইনজীবী নেত্রাবিন্দ সিং।