Karan Johar: 'নিম্নমানের' মিমিক্রি দেখে হতাশ করণ প্রকাশ করলেন ক্ষোভ, ক্ষমা চাইলেন কৌতুক শিল্পী
Karan Johar (Photo Credits: Instagram)

মুম্বই, ৬ মেঃ টেলিভিশন-এর পর্দায় নিজের মিমিক্রি দেখে হতাশ হলেন বলিউড পরিচালক তথা প্রযোজক করণ জোহার (Karan Johar)। কমেডি রিয়্যালিটি শো-গুলোতে তারকাদের নিয়ে মজা করা, মিমিক্রি করা খুবই সাধারণ একটা বিষয়। হামেশাই তা হতে দেখা যায়। তবে সদ্য সনি টিভি-র এক কমেডি শো-য়ের প্রোমোতে কৌতুক শিল্পী খেতান সিংকে করণ জোহারের (Karan Johar) মিমিক্রি করতে দেখা গিয়েছে। যা দেখে বেজায় নিরাশ হলেন পরিচালক। ইনস্টাগ্রামে লিখলেন, 'মায়ের সঙ্গে বসে টিভি দেখছিলাম। সম্মানজনক এক টেলিভিশন চ্যালেনে একটি কমেডি শো-য়ের প্রোমো চোখে পড়ল, যেখানে অত্যন্ত জঘন্য ভাবে আমায় মিমিক্রি করা হচ্ছে'।

পরিচালক আরও বললেন, এই ধরণের ট্রোল তিনি অপরিচিত ব্যক্তিদের থেকে আশা করেন। কিন্তু যে ইন্ডাস্ট্রিতে তিনি দীর্ঘ ২৫ বছর ধরে রয়েছেন সেই ইন্ডাস্ট্রিই তাঁকে অসম্মান করছে, তা তিনি কখনও প্রত্যাশা করেনি। 'কুছ কুছ হোতা হ্যায়' পরিচালক শেষে যোগ করেছেন, এই 'ঘটনায় আমি রাগ করিনি। বরং হতাশ হয়েছি'।

করণের পোস্ট... 

Karan Johar Instagram post (Photo Credits: Instagram)

করণের অভিযোগের পরেই ক্ষমা চেয়ে নিলেন শিল্পী খেতান। এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারের মধ্যে দিয়ে পরিচালকের কাছে ক্ষমা চাইলেন তিনি। বললেন, 'করণ (জোহার) স্যারের কাছে আমি ক্ষমা চাইছি। আমি তাঁর কাজের অনেক বড় ভক্ত। তাঁর কফি শো (কফি উইথ করণ) আমি দেখি। তাঁর সর্বশেষ ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি আমি ৫-৬ বার দেখেছি। যদি আমার কাজ তাঁকে আঘাত করে তাহলে আমি তাঁর কাছে ক্ষমাপ্রার্থী। তাঁকে কষ্ট দেওয়া আমার উদ্দেশ্য ছিল না। আমি কেবল দর্শকদের বিনোদন দিতে চেয়েছিলাম। আমি যদি অতিরিক্ত কিছু করে থাকি তার জন্য আমি দুঃখিত'।