Kanika Kapoor: গায়িকা কনিকা কাপুরের করোনাভাইরাস রিপোর্ট নেগেটিভ
কনিকা কাপুর (Photo: instagram)

লখনউ, ৪ এপ্রিল: অবশেষে বলিউডের গায়িকা কনিকা কাপুরের (Kanika Kapoor) করোনাভাইরাস (COVID-19) পরীক্ষার ফল নেগেটিভ (Negative) এল। পঞ্চম পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। যদিও এখনই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না। লখনউয়ের যে সরকারি হাসপাতালে তিনি ভর্তি, সেখান থেকে জানানো হয়েছে কনিকার ষষ্ঠবার পরীক্ষা হবে। সেবারও নেগেটিভ এলে তবেই ছাড়া হবে তাঁকে। ২০ মার্চ থেকে হাসপাতালে ভর্তি হন কনিকা। প্রথমবার পরীক্ষার পর তাঁর পরিবারের লোক রিপোর্ট মানতে চাননি। ফলে দ্বিতীয় বার তাঁর করোনা পরীক্ষা হয়। সেবারেও পজিটিভ আসায় শেষ পর্যন্ত তাঁকে হাসপাতালে ভরতি করা হয়।

ভরতি হওয়ার ১০ দিন আগে দেশে ফিরলেও মাত্র দিন চারেক আগে থেকে তাঁর সর্দি-কাশি-জ্বরের মতো উপসর্গ দেখা দেয়। ডাক্তারের পরামর্শমতো করোনাভাইরাস পরীক্ষা করালে ফল পজিটিভ এসেছে বলে জানিয়েছেন তিনি। তিনি ও তাঁর গোটা পরিবার পুরোপুরি ভাবে কোয়ারান্টিনে আছেন বলে জানিয়েছেন কনিকা। ডাক্তারের পরামর্শ ও প্রশাসনের নির্দেশ পুরোপুরি মেনে চললে করোনাভাইরাসে ভয় পাওয়ার কিছু নেই বলে জানিয়েছেন ৪১ বছরের এই বেবি ডল-খ্যাত গায়িকা। আরও পড়ুন: Shahrukh khan: 'দিদি, আপনার নিঃস্বার্থ মানবিক কাজে, একটি ভাই হয়ে হাত বাড়ানো আমার কর্তব্য', বাংলায় টুইট শাহরুখ খানের

করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই নানা বিতর্কে জড়িয়ে রয়েছেন গায়িকা। এমনকী নেটিজেনের কাছে ট্রোলডও হতে হয়েছে তাঁকে। হাসপাতাল কর্তৃপক্ষও গায়িকার তারকাসুলভ আচরণে বিরক্ত হয়ে হুঁশিয়ারি দিয়েছিল তাঁকে।