Gunshots Outside Kangana Ranaut's Residence: তাঁর মানালির বাড়ির সামনে গুলি চলেছে, দাবি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের
কঙ্গনা রানাওয়াত (Photo Credits: Instagram)

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) বাড়ির সামনে গুলি (Gunshots) চলার অভিযোগ। হিমাচল প্রদেশের মানালিতে (Manali) তাঁর বাড়ির সামনে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা গুলি চালিয়েছে বলে অভিযোগ করেছেন অভিনেত্রী নিজেই। কঙ্গনার দাবি, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ ছাড়াও নানা বিষয়ে মুখ খোলার কারণে তাঁকে ভয় দেখাতেই গুলি চালানো হয়েছ। অভিনেত্রীর নিরাপত্তার ব্যবস্থা করেছে কুল্লু জেলার পুলিশ। প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে স্বজনপোষণ তরজা বেড়ে গিয়েছে। আর এই তরজায় বলিউডের প্রভাবশালীদের বিরুদ্ধে সরব অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

টাইমস অফ ইন্ডিয়াকে কঙ্গনা জানান যে তিনি রাত সাড়ে ১১টা নাগাদ একটি জোর শব্দ শোনেন এবং নিরাপত্তা কর্মীকে তা পরীক্ষা করার জন্য ডেকেছিলেন। পুলিশ এলে তারা সন্দেহ করেছিল যে আপেল বাগানে বাদুড়দের ভয় দেখানোর জন্য কেউ নিশ্চয়ই গুলি ছুঁড়েছে। পরদিন কঙ্গনা তাঁর প্রতিবেশীদের কাছে এ সম্পর্কে জিজ্ঞাসা করলে তারা তা করা অস্বীকার করে। এরপরই অভিনেত্রীর পরিবারের তরফে পুলিশে অভিযোগ জানানো হয়। আরও পড়ুন: Amar Singh Passes Away: এক সময় ছিলেন অভিন্ন হৃদয়ের বন্ধু, অমর সিংয়ের প্রয়াণে শোকপ্রকাশ অমিতাভ বচ্চনের

কঙ্গনা বলেন, আমি গুলির শব্দ কেমন হয় তা জানি। আমি মনে করি এটি অবশ্যই একটি গুলি ছিল, খুব ইচ্ছাকৃতভাবে দু'বার গুলি চালানো হয়েছিল, দু'টি গুলি যার মধ্যে প্রায় আট সেকেন্ডের ব্যবধান ছিল। এবং এটা ঠিক আমার ঘরের বিপরীতে ছিল। সুতরাং দেখে মনে হচ্ছে যেন কেউ পাঁচিলের পিছনে ছিল, সেখানে জঙ্গল এবং জলাশয় রয়েছে।" কঙ্গনার দাবি, সুশান্ত মামলায় তিনি যেভাবে প্রকাশ্যে মুখ খুলেছেন, তা অনেকেরই পছন্দ হয়নি। তিনি বলেন, “আমি গুন্ডাদের নিয়ে রাজনৈতিক মন্তব্য করেছি। সুতরাং এটি আমার জন্য সাবধানবানী যে আমাদের সম্পর্কে এমন কথা বলবেন না বা এরকম কিছু… আমার কাছে এরকম মনে হয়, কারণ এই জাতীয় কার্যকলাপ এখানে আগে কখনও ঘটেনি। এবং আমার সাক্ষী রয়েছে যারা আমার সঙ্গে গুলির শব্দ শুনেছেন। আমি মনে করি কিছু স্থানীয় লোককে ভাড়া করা হয়েছে। কাউকে সাত-আট হাজার টাকা দিয়েছে মনে হয়। আমি মনে করি এটি কাকতালীয় ঘটনা নয়। ওরা আমাকে বলছে যে তারা এখন মুম্বইয়ে আমার জীবন দুর্বিষহ করে তুলবে। ঠিক আছে, আমাকে মুম্বইতে থাকতে হবে না, তারা এখানে এটিও করছে। এভাবেই সুশান্তকে ভয় দেখিয়েছিল। তবে আমি থামব না।"