Kamal Haasan: 'ইন্ডিয়ান টু' ছবির সেটে দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ১ কোটির সাহায্য কমল হাসানের
কমল হাসান (Photo Credits: Facebook)

চেন্নাই, ২১ ফেব্রুয়ারি: ইন্ডিয়ান-টু ছবির (Indian 2 Movie) শ্যুটিং সেটে ভয়াবহ দুর্ঘটনায় মারা গিয়েছেন ৩ জন। গুরুতর আহত হয়েছেন ১০ জন। চলতি সপ্তাহের বুধবারের এই ঘটনায় মৃতদেরকে পরিবারকে ১ কোটি টাকা করে সাহায্যের আশ্বাস দিলেন অভিনেতা কমল হাসান (Kamal Haasan)।

শুক্রবার সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাতকারে কমল হাসান জানান, ইন্ডিয়ান টু ছবির শ্যুটিং সেটে যে দুর্ঘটনা ঘটেছে, তার জন্য তিনি দুঃখিত। ওই দুর্ঘটনায় তাঁদের যে ৩ বন্ধু প্রাণ হারিয়েছেন, তাঁদের প্রতি সমবেদনা প্রকাশ করেন কমল হাসান। পাশাপাশি মৃতদের পরিবারকে নগদ ১ কোটি করে সাহায্য দেওয়া হবে বলেও আশ্বাস দেন বর্ষীয়ান এই অভিনেতা। ভবিষ্যতে যাতে এই ধরনের কোনও দুর্ঘটনা না ঘটে, সেদিকে খেয়াল রাখা হবে বলেও জানান কমল হাসান। কমল হাসানের পাশাপাশি কাজল অগরওয়ালও ওই ঘটনায় দুঃখপ্রকাশ করেন। তিনি বেলন, ইন্ডিয়ান টু ছবির শ্যুটিংয়ে কৃষ্ণ, চন্দ্রন এবং মধু নামে যে ৩ জনের জীবন চলে গিয়েছে, তাঁদের পরিবারের প্রতি সমব্যাথী তিনি। মৃতদের পরিবারের প্রতি ঈশ্বর সহায় হন বলেও শোক প্রকাশ করেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী। চেন্নাইয়ে (Chennai) ইন্ডিয়ান-২'র শ্যুটিং চলাকালীন দুর্ঘটনায় নিহত তিন জনের পরিবারকে আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করলেন অভিনেতা কমল হাসান। নিহতদের মধ্যে একজন অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর, অপর দু-জন টেকনিশিয়ান। বুধবার শ্যুটিং চলাকালীন রাত সাড়ে ৯টা নাগাদ ১৫০ ফুট উঁচু ক্রেন ভেঙে এই মর্মাম্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে উপস্থিত আরও ৯জনও জখম হয়েছেন। কমল হাসানের প্রোডাকশন হাউস থেকে মেগা বাজেটের এই ছবিটি তৈরি হচ্ছে। ঘটনার ৪ সেকেন্ড আগে ডিরেক্টর ও ক্যামেরাম্যান সেখান থেকে সরে যান। দ্য হিন্দুর খবর অনুযায়ী, ছবির নায়িকা ও তিনিও সেখানে দাঁড়িয়েছিলেন। সেই সময়েই সরে আসেন। পঁয়ছট্টি বছর বয়সি এই অভিনেতার কথায়, 'এই দুর্ঘটনা তাঁর কাছে সুনামির মতোই...।' আরও পড়ুন: Accident At Kamal Haasan's Indian 2 Set: কমল হাসান অভিনীত ইন্ডিয়ান-২ ছবির সেটে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩, অলৌকিকভাব বাঁচলেন পরিচালক

এদিন কমল হাসান ট্যুইটার পোস্টে (Twitter Post) লেখেন, 'গতকাল Indian 2-র সেটে যে দুর্ভাগ্যজনক দুর্ঘটনা ঘটে গিয়েছে, তার জন্য আমরা অত্যন্ত ব্যথিত। আমি জীবনে অনেক বার অনেক দুর্ঘটনার মুখোমুখি হয়েছি। কিন্তু, বুধবারের এই দুর্ঘটনা ছিল ভয়ংকর। আমি আমার তিন সহকর্মীকে হারিয়েছি।' বরাত জোরে তিনি ও ছবির পরিচালক শংকর যে বেঁচে গিয়েছেন, সে কথাও জানিয়েছেন কমল হাসান। মাত্র চার সেকেন্ড এদিক ওদিকের জন্য তাঁরা এ যাত্রায় রক্ষা পেয়েছেন।