Jacqueline Fernandez: করোনাকালে অসহায়দের খাবার যোগাচ্ছেন জ্যাকলিন
জ্যাকলিন ফার্নান্ডেজ, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৬ মে:  করোনা (Corona) আবহে অসহায়দের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। মুম্বইতে 'রোটি ব্যাঙ্ক' নামে একটি সংস্থার উদ্যোগে সামিল হন জ্যাকলিন। যেখানে কোভিড পরিস্থিতিতে অসহায়দের খাবার যোগানো হচ্ছে। রোটি ব্যাঙ্কের উদ্যোগে সামিল হয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক ছবি শেয়ার করেন বলিউড অভিনেত্রী (Actor)।

বর্তমানে গোটা দেশ যখন করোনার দ্বিতীয় ঢেউয়ের সঙ্গে লড়াই করছে, সেই সময় কখনও লকডাউন (Lockdown) কিংবা কখনও নাইট কারফিউ, সবকিছুর জেরে ভুগতে শুরু করেছেন এক শ্রেণির মানুষ। সেই সমস্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন জ্যাকলিন।

আরও পড়ুন:  Arijit Singh: করোনার কামড়, কলকাতার হাসপাতালে অরিজিৎ সিংয়ের মা

দেখুন...

 

 

View this post on Instagram

 

বর্তমানে রাম সেতুর প্রজেক্ট নিয়ে ব্যস্ত জ্যাকলিন। যেখানে অক্ষয় কুমার এবং নুসরত বারুচার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। রাম সেতুর শ্যুটিং চলাকালীনই আচমকা অসুস্থ হয়ে পড়েন অক্ষয় কুমার (Akshay Kumar)। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

জানা যায়, করোনার (COVID 19) কামড়েই অসুস্থ আক্কি। এসবের মাঝেই ফের করোনা দ্বিতীয় ঢেউয়ের জেরে ফের মুম্বই জুড়ে লকডাউন শুরু হয়েছে। ফলে রাম সেতুর শ্যুটিং আবার কবে থেকে শুরু হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।