Into The Wild With Bear Grylls: বিয়ার গ্রিলসের সঙ্গে এবার অ্যাডভেঞ্চার করতে দেখা যাবে অক্ষয় কুমারকে, সম্প্রচারিত হবে ১১ সেপ্টেম্বর ডিসকভারি প্লাসে
বিয়ার গ্রিলসের সঙ্গে দেখা যাবে অক্ষয় কুমারকে (Photo Credits: Twitter)

বিয়ার গ্রিলসের (Bear Grylls) সঙ্গে এবার অ্যাডভেঞ্চার করতে দেখা যাবে আরেক ভারতীয়কে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রজনীকান্তের পর ইনটু দ্য ওয়াইল্ড-এ বিয়ার গ্রিলসের নতুন অতিথি অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। যার প্রোমো ইতিমধ্যে শেয়ার করেছেন অক্ষয় কুমার। বছরের শুরুতেই এই গুঞ্জন অক্ষয় কুমারের ইনটু দ্য ওয়াইল্ড-র (Into The Wild) অতিথি হওয়ার গুঞ্জন রটেছিল। যার প্রোমো দেখা গেল আজ। ১১ সেপ্টেম্বর ডিসকভারি প্লাস ও ১৪ সেপ্টেম্বর ডিসকভারি চ্যানেলে এপিসোডটি দেখানো হবে।

এবছর জানুয়ারিতে মাইসোর এয়ারপোর্টে দেখা যায় অক্ষয় কুমারকে। তখনই জানা গেছিল বন্দিপুর ন্যাশনাল ফরেস্টে বিয়ার গ্রিলসের সঙ্গে শুট করতে মাইসোরে উড়ে এসেছেন তিনি। ভারতে বিয়ার গ্রিলস যতবার দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলসের শো করেছেন ততবার কোনও না কোনও সেলিব্রিটি তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁকে সঙ্গ দিয়েছিলেন, এরপর রজনীকান্তও। প্রচুর টিআরপি এসেছিল ডিসকভারির ঝুলিতে। এবারও এমনটাই আশা করা হচ্ছে। অভিনেতা অক্ষয় কুমার নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, “তোমরা ভাবছ আমি পাগল…কিন্তু একমাত্র পাগলরাই ইনটু দ্য ওয়াইল্ডে যায়।” নিজের শোয়ে অতিথি হিসেবে অক্ষয়কে পেয়েও উচ্ছ্বসিত বিয়ার গ্রিলসও। ‘অ্যাডভেঞ্চার বাডি’ অক্ষয় প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “জীবন নিজেই একটা অ্যাডভেঞ্চার। আর অক্ষয়ের মতো অ্যাডভেঞ্চার প্রিয় পাগল খুব কমই রয়েছে।”

আরও পড়ুন, শ্রীশৈলমে জলবিদ্যুৎ কেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ড, আটকে ৯ জন

খবর শুধু এতটুকুই নয়। জানা গেছে আরও অনেক ভারতীয় হেভিওয়েট সেলিব্রিটিরা এই শো'র অতিথি হিসেবে আসবেন। শোনা যাচ্ছে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিও রয়েছেন এই অতিথি তালিকায়। আশা করা যায়, আগামী কয়েক মাসের মধ্যেই সব জল্পনার অবসান হবে।