Varun Dhawan and Natasha Dalal’s Wedding: বিয়ের পিঁড়িতে বরুণ ধাওয়ান নাতাশা দালাল!  ২০২১-র মেগা বিয়েতে বর-কনের পোশাক থেকে বিবাহ বাসর, সব খবর জানুন এই প্রতিবেদনে
বরুণ নাতাশার বিয়ে (Photo Credits: Twitter)

আগামী ২৪ জানুয়ারি মুম্বইতেই চাইল্ডহুড সুইটহার্ট নাতাশা দালালকে বিয়ে করতে চলেছেন বলিউডের হার্টথ্রব বরুণ ধাওয়ান (Varun Dhawan)। এই খবরে গোটা মু্ম্বই যখন সরগরম তখনও কিন্তু মুখে কুলুপ এঁটে রয়েছেন কুলি নম্বর ওয়ান। বিয়ের দিনক্ষণ নিয়েও কোনও বিবৃতি তাঁকে দিতে দেখা যায়নি। তবে তাতে কি, অনুরাগীরা তো বিয়ের খবর পেয়েই গিয়েছেন। শোনা যাচ্ছে এই লাভবার্ডসের চারহাত এক হচ্ছে আলিবাগের এক বিচ রিসর্টে। ইতিমধ্যে সেই বিবাহ বাসরের গোছগাছও শুরু হয়ে গিয়েছে। তবে এমন খবর প্রকাশ্যে আসার পরেই হুড়োহুড়ি শুরু হয়ে গিয়েছে বরুণ ধাওয়ানের অনুরাগীদের মধ্যে। যদি আপনি এখনও এই বিয়ে সম্পর্কে নাড়িনক্ষত্র জানতে না পারেন তাহলে এই প্রতিবেদনে একবার চোখ বুলিয়ে নিন। আরও পড়ুন-Suvendu Adhikari: বিজেপিকে ভোট দিলে ন্যায় পাবেন, মমতাকে হারাতে এবার বাম-কংগ্রেসের শরণাপন্ন শুভেন্দু অধিকারী

বরুণ-নাতাশার বিয়ের আসর

পিংকভিলার তথ্যানুসারে আগামী ২৪ জানুয়ারি আলিবাগের দ্য ম্যানসন হাউসে বসছে বরুণ নাতাশার বিয়ের আসর। ধাওয়ান পরিবারের এক কছের বন্ধু ওই পোর্টালকে জানিয়েছেন যে তাঁরা দ্য ম্যানসন হাউস ও ট্রপিকানা রিসর্ট অ্যান্ড স্পার মধ্যে যেকোনও একটি বিয়েবাড়ি হিসেবে ঠিক করতে চলেছেন। তবে বর-কনেই এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের থাকার জন্য ইতিমধ্যেই দ্য পাম কোর্ট, দ্য কোভ রুম ও দ্য স্কাই ডেক রুম নামের তিনটি ভিলা বুক করা হয়েছে।

অতিথি তালিকা

সংবাদ মাধ্যম মিড-ডে র রিপোর্ট বলছে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে ধাওয়ন পরিবার এই মেগা বিয়ে উপলক্ষে ইন্ডাস্ট্রি থেকে মাত্র ৫০ জনকে আমন্ত্রণ জানিয়েছে। তালিকায় রয়েছেন চিত্র পরিচালক করণ জোহর, অভিনেতা শাহরুখ খান, সলমন খান। এছাড়াও রেমো ডি’সুজা, শশাঙ্ক খৈতান, শিল্পা শেট্টি কুন্দ্রা, রাজ কুন্দ্রা, বাসু ভাগনানি-সহ আরও কয়েকজনকে এই বিয়েতে দেখা যেতে পারে বলে অনুমান করা হচ্ছে।

বিয়ের পোশাক

এমন লুকোছাপার বিয়েতে বর-কনের পরণে কী থাকছে তানিয়ে কোনও খবরই প্রকাশ্যে আসেনি। তবে বরুণ ধাওয়ানের ব্যক্তিগত স্টাইলিস্ট অক্ষয় ত্যাগী টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে বরের পোশাক কেমন হবে তার হালকা আভাস দিয়েছেন। বরুণ যেহেতু রঙচঙে পোশাক পরতে ভালবাসেন তাই সেকথা মাথায় রেখে তাঁর বিয়ের আউটফিট তৈরি হয়েছে। তবে এই বলি তারকা একেবারে জাঁকজমক পূর্ণ কোনও পোশাকে বিয়ে করতে বসছেন না। বরং কুণাল রাওয়ালের কালেকশন থেকে কোনও ক্ল্যাসিক কিছু বেছে নিতে পারেন অভিনেতা। অন্যদিকে কনে নাতাশা নিজেই একজন ডিজাইনার। তাই নিজের তৈরি পোশাকেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি।

বিয়ের উৎসব

আজ ২১ জানুয়ারি চুন্নি সেরিমনি দিয়ে বরুণ নাতাশার বিয়ের উৎসব শুরু হয়ে গেছে। এই উৎসব উপলক্ষে বিশেষ ওড়না নিয়ে বরুণের পরিবারের সদস্যরা আজ কনের সঙ্গে দেখা করবেন। একইভাবে মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান হতে চলেছে আগামী কাল ২২ ও শনিবার ২৩ জানুয়ারি। আমরাও আর অপেক্ষা করতে পারছি না। তাই এই মেগা বিয়ের আরও আপডেট জানতে লেটেস্টলি মিডিয়ার সঙ্গে থাকুন।