Akshay Kumar Is Angry: পাষণ্ডদের ফাঁসিতে ঝোলানো হোক, হাথরাস গণধর্ষণের ঘটনায় ক্ষোভ উগরে দিলেন অক্ষয় কুমার
অক্ষয় কুমার (Photo Credits: Twitter)

উত্তরপ্রদেশের হাথরাসে গণধর্ষিতা তরুণীর মৃত্যুর খবরে বেজায় রাগলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akhay Kumar)।খবর শুনেই বললেন, কালপ্রিটদের ফাঁসিতে ঝোলানো হোক। গত ১৪ তারিখে গবাদি পশুর খাবার জোগাড়ে বেরিয়ে চার উচ্চবর্ণের লালসার শিকার হন ওই দলিত তরুণী। নিজের সম্মান বাঁচাতে যথাসধ্য চেষ্টা করেছিলেন তিন। সেই সময় চার পাষণ্ড তাঁকে শ্বাসরোধ করে মারা উপক্রমও করে। নিজেকে বাঁচাতে নিজের জিভেই মরণ কামড় দেন নির্যাতিতা। এইমসের চিকিৎসকরা সেই ক্ষত দেখে শিউরে উঠেছেন। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে নির্যাতিতাকে হাথরাস জলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে আলিগড়ের জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

পরে স্থানীয় আজাদ সমাজবাদী পার্টির নেতা অভিযোগ করেন যে, ওই হাসপাতালে নির্যাতিতাকে সুস্থ করে তোলার প্রয়োজনীয় পরিকাঠামো নেই। তারপরই তাঁকে তড়িঘড়ি সোমবার দিল্লির এইমসে ভর্তি করা হয়। সেখানে মঙ্গলবার মৃ্ত্যু হয়েছে নির্যাতিতার। এই খবরে বলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটি কড়া প্রতিক্রিয়া দিয়েছেন। তাঁদের মধ্যে অক্ষয় অন্যতম। এদিন অভিনেতা টুইটারে লেখেন, কেমন করে আমাদের আইন শৃঙ্খলার আমূল পরিবর্তন জরুরি। এবং এইসব নারকীয় অপরাধের জন্য শাস্তির বহর কতটা কড়া হবে। “হাথরাস গণধর্ষণের নৃশংসতা দেখে প্রচন্ড ক্ষুব্ধ এবং হতাশ বোধ করছি। কখন এসব থামবে? এইসব ধর্ষকরা যাতে ভয় পায় সেজন্য দেশের আইন ও তার প্রয়োগ কঠোর হতে হবে। পাষণ্ডদের ফাঁসিতে ঝোলানো হোক। আমাদের বোন ও মেয়েদের নিরাপত্তার জন্য আওয়াজ তুলুন। অন্তত এটুকু তো আমরা করতেই পারি।” আরও পড়ুন-Puri Jagannath Temple: পুরীর মন্দিরের করোনার হানা, ৩৫১ জন সেবায়িত-সহ আক্রান্ত ৪০৪

ইতিমধ্যেই চার ধর্ষককে গ্রেপ্তার করেছে হাথরাস পুলিশ। ধৃতরা হল, সন্দীপ, রামু, লবকুশ এবং রবি। যোগীর রাজ্যের এই নৃশংস ঘটনার নিন্দায় যখন বিরোধীরা সরব তখন মৃতার পরিবারকে ৪ লাখ টাকার আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করল উত্তরপ্রদেশ সরকার।