Pregnancy During Lockdown: করোনাকালে যে বলি-টলি সেলেবরা বাবা,মা হওয়ার খুশির খবর শোনালেন
বিরাট-অনুষ্কা, সইফ-করিনা, করণভির বোহরা-টিজে (Photo Credits: Instagram)

করোনা মহামারীর কারণে বছরের শুরু থেকেই কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছে গোটা বিশ্ব। একের পর এক খ্যাত, বিখ্যাত মানুষকে হারিয়ে ভারাক্রান্ত মন। কেউ চাকরি হারিয়েছে তো কেউ করোনায় আপনজনদের হারিয়েছে। বহু মানুষ বিনা উপার্জনে খাদ্যকষ্টের মুখোমুখি হয়েছে। বিপর্যস্তহয়েছে পড়ুয়াদের পড়াশুনা। এতো খারাপের মাঝেও এসেছে কিছু ভালো খবরও। ২০২০ তে লকডাউনে খুশির খবর (Good News) শুনিয়েছেন সেলেব্রিটি জুটিরা।

পরিবারে নতুন সদস্য আসতে চলার খবর শুনিয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি থেকে করণভির বোহরাও। দিনকয়েক আগেই বিরাট ও অনুষ্কা জানান, আগামী জানুয়ারিতেই বাবা-মা হতে চলেছেন বিরুষ্কা। টুইটে অনুরাগীদের উদ্দেশ্যে বিরাট জানিয়েছিলেন, এই খবরে আমরা আনন্দে নাচতে শুরু করেছি, জানিনা আপনারা কী করবেন। সস্ত্রীক ছবি পোস্ট করেই এমন সুখবর দিলেন ভারতীয় ক্রিকেটার। সেই ছবিতে অনুষ্কার বেবি বাম্প বেশ স্পষ্ট। আরও পড়ুন, আবার মা হতে চলেছেন করিনা কাপুর খান; সুখবর জানালেন সইফ ও করিনা

 

View this post on Instagram

 

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

 

View this post on Instagram

 

All I ever need… 🌎❤️ #FavouriteBoys #TakeMeBack

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

গত ১২ অগস্ট নিজেদের ৩ থেকে ৪ হওয়ার খবর জানিয়েছিলেন সইফ-করিনা। করিনা ও সইফ জানিয়েছিলেন,"আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের পরিবারে একটি নতুন আসতে চলেছে। সমস্ত শুভাকাঙ্খীদের আমার শুভেচ্ছা ও অনেক ধন্যবাদ।" মে মাসের দ্বিতীয় সপ্তাহে সুখবর শুনিয়েছিলেন টলিউড জুটি রাজ চক্রবর্তী-শুভশ্রীও।

এদিকে মা হতে চলেছেন অভিনেত্রী পূজা ব্যানার্জিও-

বাবা হওয়ার খবর শোনান করণভির বোহরা-

বছর শেষে তাদের সন্তান আসার আনন্দে দিন গুনছেন এই তারকারা। শুধু সেলেবরাই নন। তাঁদের জন্য শুভাকাঙ্খী অনুরাগীরাও। খুশির খবরে বিহ্বল অনুরাগীরা। সন্তান এবং মায়েরা এই কঠিন সময়ে যাতে সুস্থ থাকেন তার শুভ কামনা করছেন সকলে।