Anushka Sharma Nails the Shirshasana Pose: বেবি-বাম্প নিয়ে শীর্ষাসন, সোশ্যাল মিডিয়ায় চমক অনুষ্কা শর্মার
Virat-Anushka (Photo Credit: Instagram)

গর্ভবতী অবস্থায় এক একটি দিন যেন নতুন করে জীবনের দিক খুঁজে নিচ্ছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। উন্মোচন করছেন একের পর এক নতুন কিছু দিক। যা দেখে উদ্বুদ্ধ হতে বাধ্য আর পাঁচজন গর্ভবতী মায়েরা। অতিমারীর সময় নিজেকে সুরক্ষিত রাখতে এবং সুস্থ রাখতে সমস্ত প্রয়োজনীয় দিক নজরে রেখেই দিন গুণছেন তারকা দম্পতি। গর্ভবতী অবস্থাতেও নিজেকে ফিট রাখতে ভুলছেন না অনুষ্কা। যোগা-ভক্ত অনুষ্কা গর্ভবতী অবস্থাতেও করলেন সবথেকে কঠিন যোগা শীর্ষাসন (Shirshasana Pose)।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অনুষ্কার এই যোগাসন। অভিনেত্রী নিজেই পোস্ট করেছেন সেই ছবি। তবে ছবির সবথেকে যে বিষয়টি নজর কেড়েছে আমাদের, সেটি হল বিরাট কোহলির সহযোগিতা। দেওয়ালের সাহায্যে কোহলির সহযোগিতায় শীর্ষাসন করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। তবে এই সমস্ত কর্মকাণ্ডই চিকিৎসকের পরামর্শে এবং তাঁর যোগগুরু ইফা শ্রফের নির্দেশ মেনে হয়েছে। সেকথাও পোস্টে উল্লেখ করেছেন অনুষ্কা।

অস্ট্রেলিয়া-ভারত ক্রিকেট সিরিজ চলার জন্য আপাতত অস্ট্রেলিয়াতে রয়েছেন অনুষ্কা। তবে পেটারনিটি লিভ অর্থাৎ অভিভাবকের জন্য স্পেশাল ছুটি পাওয়ার জেরে খুব শীগগির দেশে ফিরছেন বিরুষ্কা। গত অগাস্টে মিষ্টি একটি পোস্ট করে প্রেগন্যান্সির কথা জানান অনুষ্কা। ২০২১-র জানুয়ারি ২ থেকে তিন জন হচ্ছেন বিরুষ্কা।