Shamita Shetty-Raqesh Bapat: সম্পর্ক কয়েক মাসের, বিচ্ছেদ শমিতা-রাকেশের? জোর জল্পনা
Shamita Shetty And Raqesh Bapat (Photo Credit: Instagram)

মুম্বই, ১১ মার্চ:  বিগ বস ওটিটি-র (Bigg Boss) ঘর থেকে রাকেশ বাপাতের ( Raqesh Bapat) সঙ্গে শমিতা শেট্টির সম্পর্কের সূত্রপাত। রাকেশ, শমিতার (Shamita Shetty) সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয় বি টাউন জুড়ে। এত বছর পর শমিতা নিজের মনের মানুষকে খুঁজে পেয়েছেন বলেও মন্তব্য করেন অনেকে। তবে শমিতা শেট্টির সঙ্গে রাকেশ বাপাতের সম্পর্ক বেশিদিন স্থায়ী হল না? রাকেশ বাপাতের সঙ্গে শিল্পার বোনের সম্পর্ক ভেঙেছে বলে মন্তব্য করেন অনেকে। যা নিয়ে বেশ কয়েকটি সংবাদমাধ্যমের তরফেও খবর প্রকাশ করা হয়।

রিপোর্টে প্রকাশ,  রিধি ডোগরার সঙ্গে বিচ্ছেদের পর রাকেশ বাপাত পুণেতে থাকতে শুরু করেন। পুণেতে বাবা-মায়ের সঙ্গেই রাকেশ বাপাত থাকছেন। আর এখানেই আপত্তি শমিতার। তিনি চান, রাকেশ মুম্বইতে থাকতে শুরু করুন আবার নতুন করে। কিন্তু রাকেশ রাজি নন। রিধির সঙ্গে বিচ্ছেদের পর রাকেশ বাপাত আর কোনওভাবেই নতুন করে মুম্বইতে থাকতে রাজি নন বলে জানান। মুম্বই, পুণেতে বসবাস নিয়েই রাকেশ এবং শমিতার মধ্যে সমস্যার সূত্রপাত বলে খবর।

আরও পড়ুন: Mamata Banerjee: 'কংগ্রেস চাইলে ২০২৪-এ আমরা একসঙ্গে লড়তে পারি', বিজেপিকে গদিচ্যুত করার ডাক মমতার

 

View this post on Instagram

 

রাকেশ বাপাত যখন পুণেতে বাবা-মায়ের সঙ্গে খাকতে চাইছেন, তখন অভিনেতার এই সিদ্ধান্ত তাঁদের সম্পর্কের উপর প্রভাব ফেলবে বলে মন্তব্য করেন শমিতা। এমনকী, কোনও সুস্থ সম্পর্কে দূরত্ব ভাল নয় বলেও মনে করেন অভিনেত্রী। এই কারণেই রাকেশ বাপাত এবং শমিতা শেট্টির সম্পর্ক টলমল অবস্থায় রয়েছে বলে খবর মিলছে।