Alia Bhatt: ঊনত্রিশে আলিয়া, মালদ্বীপের নির্জন সৈকতে দিন কাটছে নায়িকার, দেখুন ভিডিয়ো
Alia Bhatt (Photo Credit: Instagram)

মুম্বই, ১৬ মার্চ:  এবার ২৯-এ পড়লেন আলিয়া ভাট (Alia Bhatt)। ২৯-এর জন্মদিন মালদ্বীপে (Maldives) কাটাচ্ছেন আলিয়া। মা সোনি রাজদান এবং দিদি শাহিন ভাটের সঙ্গে মালদ্বীপের নির্জন সৈকতে দিন কাটাচ্ছেন আলিয়া। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী। সেখানেই আলিয়ার একান্তে সময় কাটানোর একের পর এক ঝলক উঠে আসতে শুরু করে। দেখুন...

 

 

View this post on Instagram

 

সবে সবে মুক্তি পেয়েছে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। পরিচালক সঞ্জয় লীলা বনশালির এই ছবি ১০০ কোটির ব্যবসা ছুঁতেই আলিয়াকে প্রাণভরে শুভেচ্ছা জানাতে শুরু করে বলিউড (Bollywood)। গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির সাফল্যের পর মালদ্বীপে পাড়ি দেন অভিনেত্রী। একদিকে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির সাফল্য, অন্যদিকে জন্মদিন। সবকিছু মিলিয়ে আলিয়া ভাট আপাতত পরিবারের সঙ্গে ভাল সময় কাটাচ্ছেন।

আরও পড়ুন:  Shah Rukh Khan In Pathaan: 'শার্টলেস' অবতারে শাহরুখ খান, ভাইরাল কিং খানের 'পাঠানের' নয়া লুক

তবে জন্মদিনের মাঝে ১৫ মার্চ ব্রক্ষ্মাস্ত্রের প্রথম পোস্টার মুক্তি পায়। প্রথম পোস্টারে আলিয়া ভাটকেই দেখা যায়। ব্রক্ষ্মাস্ত্রের পোস্টার শেয়ার করে, 'লভ অ্যান্ড লাইট' করে ক্যাপশন জুড়তে দেখা যায় বলিউড নায়িকাকে। প্রসঙ্গত অয়ন মুখোপাধ্যায়ের ছবি ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিংয়ের সময় থেকেই আলিয়া ভাট রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান বলে শোনা যায়।