Akshay Kumar's Laxmmi Bomb Trailer: ২৪ ঘণ্টার মধ্যে ৭০ মিলিয়ন ভিউজ নিয়ে রেকর্ড লক্সমী বম্বের ট্রেলার
লক্সমী বম্ব (Photo credit: Twitter)

গতকালই মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত লক্সমী বম্বের (Laxmmi Bomb) ট্রেলার। ২৪ ঘণ্টার মধ্যে ৭০ মিলিয়ন ভিউজ নিয়ে ইউটিউবে গড়ল রেকর্ড। অক্ষয় কুমারের (Akshay Kumar) ট্রান্সজেন্ডারের লুক আর অভিনয় ছেয়ে গেছে ইন্টারনেটে। রীতিমতো ভাইরাল তাঁর বড় টিপ লুক। ট্রেলার দেখেই উচ্ছ্বসিত জনতা। নিঃসন্দেহে বলা যায় দীপাবলির সময় ছবিটি মুক্তি পেলে ভালোই প্রতিক্রিয়া পাবে ছবিটি।

এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রাঘব লরেন্স ও প্রযোজনা করেছেন শাবিনা খান ও তুষার কাপুর। চলচ্চিত্রটি ২০১১ সালের তামিল চলচ্চিত্র কাঞ্চনার পুনঃনির্মাণ। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার, কিয়ারা আদবানি ও আর.মাধবন। চলচ্চিত্রটির মুখ্য চিত্রগ্রহণ ২০১৯ সালের ২২ এপ্রিল শুরু হয়। লকডাউনের কারণে ছবিটি মুক্তি করা যাচ্ছিল না। অবশেষে নভেম্বর মাসে ডিজনি প্লাস হটস্টারে ছবিটি মুক্তি পাবে।

আরও পড়ুন, রাতের অন্ধকারে রাস্তার মাঝে বসে রয়েছে সিংহী, দেখুন হাড়হিম করা দৃশ্য

গতকাল ট্রেলার মুক্তি পেতেই বাড়তে থাকে ইউটিউব ভিউজ। তবে বন্ধ করে দেওয়া হয় ইউটিউবের লাইক, ডিজলাইকের সংখ্যা। ট্রেলার মুক্তির পর টুইটারে ট্রেন্ড হতে শুরু করে বয়কট লক্সমী বম্ব। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ বলিউডের বড় সমস্যা হয়ে দাঁড়ায়। আলিয়া ভাট অভিনীত সড়ক-২ ছবিটির ট্রেলারে ইউটিউবে ডিজলাইকের বন্যা বয়ে যায়। যারফলে প্রবল সমালোচনার মধ্যে পড়তে হয় ছবিটিকে। তাই আগেই ডিজলাইক দিতে শুরু না করে ৯ নভেম্বর পর্যন্ত অপেক্ষা করে নিন। তারপরই পরিষ্কার হয়ে যাবে ছবিটির যোগ্যতা।