Akshay Kumar Consumes Cow Urine: শরীর সুস্থ রাখতে অক্ষয় কুমারের আয়ুর্বেদিক ওষুধ গোমূত্র
Akshay Kumar. (Photo Credits: Instagram)

শরীর ফিট রাখতে গোমূত্র পান করেন অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar), সোশ্যাল মিডিয়ায় আপাতত এটাই এখন ভাইরাল। বিয়ার গ্রিলস আর হুমা কুরেশির সঙ্গে ইনস্টাগ্রাম চ্যাটে অক্ষয় বলে ফেলেন যে, তিনি রোজ গোমূত্র (Cow Urine) পান করতেন। মার্শাল আর্ট থেকে আরও একাধিক ক্ষেত্রে পারদর্শী অক্ষয় কুমার, শরীর ফিট রাখতে নিয়মিত শরীর চর্চা করেন তিনি। পাশাপাশি করলার রস, লাউয়ের জুসের মত আরও অনেক কিছুই পান করেন অক্ষয় কুমার, কিন্তু তাই বলে গোমূত্র?

তবে কেন এই কথাটি আচমকা এল? ‘ইনটু দ্য ওয়ার্ল্ড উইথ বিয়ার গ্রিলস’-এ অক্ষয় কুমারের দিকে 'এলিফ্যান্ট পু টি' বা 'হাতির মলের চা' বাড়িয়ে দেন বিয়ার গ্রিলস, আর তা নির্দ্বিধায় পান করেন অক্ষয়। আর এটা নিয়ে প্রশ্ন জাগে হুমা কুরেশির মনে। স্বভাবতই সেই বিষয়ে ঠিক কেমন অভিজ্ঞতা অভিনেতার। তা জানতে চান হুমা কুরেশি। তিনি অক্ষয়কে জিজ্ঞেস করেন, 'হাতির মলের চা' খেতে অস্বস্তি হচ্ছিল না অক্ষয়ের? তিনি তাঁর জবাবে বলেন, 'আমি একেবারেই চিন্তিত ছিলাম না। বরং আমি খুব উৎসাহী ছিলাম বিষয়টি নিয়ে। আমি আয়ুর্বেদিক ওষুধ হিসেবে গোমূত্রও পান করতাম একটা সময়ে।' বিয়ার গ্রিলসকে তিনি জানান, গোমূত্র আয়ূর্বেদিক ওষুধ হিসেবে কাজে লাগে।

 

View this post on Instagram

 

@beargrylls @iamhumaq @discoveryplusindia @discoverychannelin

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

অক্ষয় কুমারের গোমূত্র পান করার বিষয়টি শুনতে থমকে যান হুমা কুরেশি। 'বেলবটম' ছবির শ্যুটিংয়ে আপাতত স্কটল্যান্ডে রয়েছেন অক্ষয় কুমার, ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন হুমা কুরেশি এবং লারা দত্ত। সিনেমার শুটিংয়ের ফাঁকেই বিয়ার গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে দেখা যাবে একে-কে। এই মন্তব্য প্রকাশ্যে আসতেই ফের মোদি সরকারের সমর্থনে সমালোচনার শিকার হলেন অক্ষয় কুমার।