Aishwarya Rai Bachchan and Daughter Admitted To Hospital: শারীরিক অসুস্থতা বাড়ায় নানাবতী হাসপাতালে ভরতি হলেন ঐশ্বর্য ও আরাধ্যা বচ্চন
ঐশ্বর্য ও আরাধ্যা বচ্চন (Photo Credits: Instagram)

গত সপ্তাহেই করোনায় আক্রান্ত হন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। তা পরের দিনই করোনা রিপোর্ট পজিটিভ হয় ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও মেয়ে আরাধ্যা বচ্চনের (Aradhya Bachchan)। বাড়িতেই হোম কোয়ারেন্টিনেই ছিলেন তাঁরা। তবে তাঁদের দুজনেরই করোনার কোনও উপসর্গ ছিল না। বাড়িতেই চিকিৎসার ব্যবস্থা হয়েছিল। শুক্রবার সন্ধ্যায় শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হঠাৎ করেই তাঁদের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়। এই হাসপাতালেই চিকিৎসা চলছে অমিতাভ বচ্চন ও অভিষেকের। গত সপ্তাহ থেকে হাসপাতালেই রয়েছেন তাঁরা। কেন ঐশ্বর্য এবং আরাধ্যাকে হসপাতালে স্থানান্তরিত করা হল সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

রবিবারই ঐশ্বর্য ও তাঁর মেয়ের রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে ব়্যাপিড টেস্ট নেগেটিভ বললেও দ্বিতীয় পরীক্ষা অর্থাৎ সোয়াব টেস্টের ফল পজিটিভ। সূত্রের খবর, অভিষেক তার ওয়েবসিরিজের জন্য ডাবিং স্টুডিওতে গিয়েছিলেন, সেখান থেকেই সংক্রমণ ছড়ায় বলে অনুমান। প্রসঙ্গত, জয়া ছাড়াও অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা, নভ্যা নভেলি এবং অগস্থ্যার রিপোর্টও নেগেটিভ এসেছে। আরও পড়ুন, ওয়ার্ল্ড ট্যাটু ডে'তে অভিনব লুক শেয়ার করলেন মিমি, নিজেকে বদলে ফেললেন নায়িকা?

সংক্রমিত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে ছিলেন ঐশর্য ও আরাধ্যা। কিন্তু আচমকাই তাঁদের শ্বাসকষ্ট শুরু হয় বলে জানা যায়। তাই তাঁদের হাসপাতালে ভরতি করা হয়। এদিকে হাসপাতালে আইসোলেশনে রয়েছেন অভিতাভ ও অভিষেক বচ্চনও। তাঁরা শারীরিকভাবে সুস্থই রয়েছেন বলে খবর। কিন্তু ঐশ্বর্য ও তাঁর মেয়ের খবরে দুশ্চিন্তায় অনুরাগীরা।