Mimi Chakraborty: ওয়ার্ল্ড ট্যাটু ডে'তে অভিনব লুক শেয়ার করলেন মিমি, নিজেকে বদলে ফেললেন নায়িকা?
মিমি চক্রবর্তী (Photo Credit: Instagram)

লকডাউন কাটিয়ে শুরু হয়েছে ধারাবাহিকের শুটিং। মাস্ক পরে, সামাজিক দূরত্ব মেনে রমরমিয়ে চলছে শুটিং। তবে এখনও শুরু হয়নি সিনেমার শুটিং। তাই বলে বসে নেই বড় পর্দার অভিনেতা-অভিনেত্রীরা। এই লকডাউনে বসে নেই মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। নিজের নির্বাচিত কেন্দ্র যাদবপুরের কাজকর্ম, প্রশাসনিক দায়দায়িত্ব সামলে আবার পর্দাতেও দেখা দিচ্ছেন তারকা-সাংসদ মিমি । সম্প্রতি তাঁর একটু রবীন্দ্রনাথ ঠাকুরের গানের ওপর মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে।

 

View this post on Instagram

 

On WORLD TATTOO DAY. Yes not the pink hair my Natraj. BTW:(Can u guess the film)!!??

A post shared by Mimi (@mimichakraborty) on

 

আরও পড়ুন, 'সিবিআইয়ের প্রয়োজন নেই, মুম্বই পুলিশই যথেষ্ট', সুশান্তের মৃত্যু তদন্ত নিয়ে এমনই দাবি মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের

তবে এ বার যেন একেবারে অন্যরকম এক্সপেরিমেন্ট করলেন নায়িকা। নিজের পুরো চুলটাই গোলাপী রঙের করে ফেললেন মিমি। আর সেই ছবিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। আজ বিশ্ব ট্যাটু দিবস (World Tattoo Day) । মিমির হাতে বহুদিন ধরেই একটি নটরাজের মূর্তি ট্যাটু করা রয়েছে। সেই ট্যাটুর ছবিই শেয়ার করেছেন তিনি। তবে ছবিটা ‘মন মানে না’ সিনেমা থেকে নেওয়া হয়েছে । অর্থাৎ চুলে গোলাপী রং করেননি নায়িকা। ছবির স্বার্থে পরেছিলেন পরচুলা, ছবির ক্যাপশন দেখলেই তা পরিষ্কার হয়ে যাবে।