Shiv Kumar Subramaniam: একমাত্র ছেলেকে হারিয়ে প্রয়াত 'টু স্টেটস-খ্যাত' অভিনেতা শিবকুমার সুব্রক্ষ্মণম, শোক বলিউডে
Shiv-Subramaniam (Photo Credit: File Photo)

মুম্বই, ১১ এপ্রিল:  প্রয়াত বলিউড অভিনেতা শিবকুমার সুব্রক্ষ্মণম ( Shiv Kumar Subramaniam )। 'টু স্টেটস-খ্যাত' এই অভিনেতার মৃত্য়ুর খবরে বলিউডে ফের নেমে এসেছে শোকের ছায়া। সম্প্রতি 'মীনাক্ষী সুন্দরেশ্বের' নামে একটি ছবিতে শেষ দেখা যায়  শিবকুমারকে। ওই ছবিতে বলিউড অভিনেত্রী সানিয়া মালহোত্রার বাবার চরিত্রে অবিনয় করতে দেখা যায় শিবকুমারকে। অভিনেত্রী আয়েষা রাজা মিশ্র নিজের সোশ্যাল হ্যান্ডেলে শিবকুমারের মৃত্যুর খবর প্রকাশ করেন।

রিপোর্টে প্রকাশ, মুম্বই আম্বোলি শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে শিবকুমারের। সোমবারেই তাঁর শেষকৃত্য। শিবকুমারের বাড়িতে রয়েছেন তাঁর স্ত্রী দিব্যা। প্রসঙ্গত ২ মাস আগে শিবকুমার এবং তাঁরস্ত্রী হারান একমাত্র ছেলে জেহানকে। মস্তিষ্কে টিউমার হয় জেহানের। একমাত্র ছেলের মৃত্যুর শোকই কি শেষ পর্যন্ত মেনে নিতে পারেননি শিবকুমার? এমন প্রশ্নই উঠছে।

আরও পড়ুন:  Deoghar: দেওঘরে 'ভয়াবহ' রোপওয়ে দুর্ঘটনা, মৃত্যু মহিলার, রবিবার রাত থেকে আটকে ৪৮ জন

শিবকুমারের মৃত্যুতে শোক প্রকাশ করেন হনশল মেহতা থেকে শুরু করে অশোক পণ্ডিতরা। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শিবকুমারের মৃত্যুতে শোক প্রকাশ করেন বলিউড ব্যক্তিত্বরা। প্রসঙ্গত, 'টু স্টেটসে' আলিয়া ভাটের (Alia Bhatt) বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যায় শিবকুমারকে।