KTM 390 Launch In India: আর একমাস...ভারতের বাজারে আসতে চলেছে ktm 390
KTM 390 Adventure Motorcycle (Photo Credits: KTM UK)

নতুন দিল্লি, ৬ নভেম্বর: গুজব (Rumour) ছিল আগেই। কিন্তু সমস্ত জল্পনা উড়িয়ে ভারতের (India) বাজারে আসতে চলেছে ktm 390। ইতিমধ্যেই মিলানে (Milan) চলতি EICMA 2019-য় আনুষ্ঠানিক উদ্বোধন হয়ে গিয়েছে বাইকটির (Bike)। চলতি বছরেই আগামী মাসে অর্থাৎ ডিসেম্বরে (December) ভারতে আয়োজিত হতে চলেছে ভারতীয় বাইক সপ্তাহ। ৬ ডিসেম্বর এবং ৭ ডিসেম্বর আয়োজিত হতে চলেছে এই বাইক সপ্তাহ (Bike Week)। সেখানেই আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হতে চলেছে ktm 390-এর।

ktm 390 অ্যাডভেঞ্চার বাইকটি 390 ডিউকের একটি অফ-রোড সংস্করণ (Off Road Version) হিসেবেই আসতে চলেছে বাজারে। এই বাইকটিতে ব্যবহৃত হবে 373 সিসি ইঞ্জিন। ইউনিটটি সর্বোচ্চ 44hp এবং 37Nm-এর পিক টর্ক তৈরি করতে টিউন করা হয়েছে। সংস্থাটি একই স্প্রোকেটিং ধরে রাখবে। অতিরিক্তভাবে, বাইকটি ট্র্যাকশন নিয়ন্ত্রণের সঙ্গেও সজ্জিত হবে। যা সুইচ অফ করা যেতে পারে। আরও পড়ুন Man Modifies Bike Into Car: ছিল বাইক, ভোল পাল্টে হল চারচাকা গাড়ি! 'তাজ্জব যান' বানিয়ে তাক লাগালেন লুধিয়ানার যুবক

গুজব ছড়িয়েছিল, বাইকটি বাইকটি 100 / 90-19 টায়ার আপফ্রন্ট এবং পিছনে 130 / 80-17 টায়ার দ্বারা সজ্জিত হতে পারে। মোটর সাইকেলটির সাসপেনশন শুল্ক হতে পারে ৪৩ মার্কিন ডলার।