Dahlia Sky: গাড়িতেই সংসার করা পর্ন তারকা দাহিলা স্কাইয়ের মাথায় গুলি করে আত্মহত্যা

লস অ্যাঞ্জেলস, ১৭ জুলাই: দাহিলা স্কাই (Dahlia Sky)। মার্কিন পর্ন তারকা। নিজের ঘর ছিল না। বড় একটা গাড়িতেই থাকতেন। পরের মাসেই নিজের ৩২তম জন্মদিনটা বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করবেন বলে জানিয়েছিলেন স্কাই। পর্ন দুনিয়ায় তিনি বড় খ্যাতি পাচ্ছিলেন। তাঁর পারিশ্রমিকও আকাশছোঁয়া হয়ে গিয়েছিল। প্রচারের আলোয় থেকে স্কাই যেন আকাশছোঁয়া সাফল্য পাচ্ছিলেন। কিন্তু ক মাস আগেই তাঁর ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে। পর্ন দুনিয়া থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছিলেন। ব্রেস্ট ক্যানসার ধরা পড়ার পরই মারাত্মক মানসিক অবসাদ ভুগছিলেন। সেই স্কাই নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করলেন। তাঁর দেহ মিলল সেই গাড়ির ভিতর। যে গাড়িতেই তিনি তাঁর একার সংসার নিজের মত করে গুছিয়ে নিয়েছিলেন। পুলিশ তাঁর মৃত্যুর তদন্ত শুরু করেছে।

২০১০ সালে তিনি পর্নের জগতে পা রাখেন। নীল ছবির দুনিয়ায় তাঁর নাম ছিল বেইলি ব্লু। নীল ছবির ভক্তদের নীল নেশা হয়ে উঠেছিলেন বেইলি ব্লু। ৬০০-টিরও বেশি পর্ন সিনেমায় অভিনয় করে একটা সময় সর্বোচ্চ পারিশ্রমিকের মালিকনও হন। তাঁকে সরিয়েই মিঁয়া খলিফা এক নম্বর পর্ন স্টারের অলিখিত খেতাবটা জিতেছিলেন।

কিন্তু ব্রেস্ট ক্যানসার ধরা পড়ার পরই স্কাইয়ের সাফল্যের আকাশে কালো মেঘ ঘনিয়ে আসে। মানসিক অবসাদের জন্য কাজটা ছেড়ে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ব্রেস্ট ক্যানসার ও মানসিক অবসাদ থেকে বাঁচার উপায় নিয়ে নানা কথা বলতেন। শেষরক্ষা হল না। স্কাইয়ের আকাশ ভেঙে পড়ল মনের সঙ্গে দ্বন্দ্বেই।