UFO Hearing: মার্কিন আদালতের ঐতিহাসিক শুনানিতে উঠে এল এলিয়েন-ইউএফওর অস্তিত্বের কথা, জানুন বিস্তারিত
David Grusch in US Congress (Photo Credit: Latest in Space & AFP/ Twitter)

ঐতিহাসিক কংগ্রেসনাল শুনানিতে, আইনপ্রণেতারা অজ্ঞাত এরিয়াল ফেনোমেনা (ইউএপি) বা UFOs সম্পর্কে আরও তথ্য প্রকাশ করার জন্য নির্বাহী শাখার উপর চাপ প্রয়োগ করছেন। হাউস ওভারসাইট কমিটির জাতীয় নিরাপত্তা উপ-কমিটি তিনজন প্রধান সাক্ষীর সাক্ষ্য সংগ্রহ করছে, যারা অজ্ঞাত উড়ন্ত বস্তু সম্পর্কে প্রত্যক্ষভাবে জেনেছে। ইউএফওর শুনানিতে প্রাক্তন গোয়েন্দা আধিকারিক ডেভিড গ্রুশের অভিযোগগুলি প্রকাশ করা হয়েছে, যিনি দাবি করেছেন যে মার্কিন সরকার UFOs ইঞ্জিনিয়র ক্র্যাশ সংগ্রহ এবং রিভার্স করার জন্য "বহু দশক" প্রোগ্রাম পরিচালনা করে। ইউএফও তথ্য গোপন করার সরকারি প্রচেষ্টায় "জনগণ ক্ষতিগ্রস্ত বা আহত হয়েছে" বলে উল্লেখ করে গ্রুচকে এটি প্রকাশ করতে বলা হয়। তিনি আরও দাবি করেন যে "অ-মানব" বায়োলজিক্স উদ্ধার করা হয়, যদিও তিনি কখনও কোনও ভিনগ্রহের দেহ সরাসরি দেখেননি। Australia : পশ্চিম অষ্ট্রেলিয়ার সমুদ্রতটে মৃত্যু ৫১ তিমির, ঘটনাস্থলে বন্যপ্রাণ আধিকারিকেরা

পেন্টাগন গ্রুশের কভার-আপ দাবি অস্বীকার করে, কোনও যাচাইযোগ্য প্রমাণ বহির্জাগতিক উপাদান প্রোগ্রামের অস্তিত্বকে সমর্থন করে না। গ্রুশের অভিযোগের প্রেক্ষিতে রিপাবলিকান নেতৃত্বাধীন তদারকি কমিটি তাৎক্ষণিক তদন্ত শুরু করে। অন্যান্য সাক্ষীদের মধ্যে ছিলেন ডেভিড ফ্র্যাভর, একজন প্রাক্তন নেভি কমান্ডার যিনি ২০০৪ সালের একটি প্রশিক্ষণ মিশনের সময় একটি অদ্ভুত বস্তুর কথা স্মরণ করেন এবং রায়ান গ্রেভস, একজন অবসরপ্রাপ্ত নেভি পাইলট যিনি কয়েক বছর ধরে নিয়মিত আটলান্টিক উপকূলে ইউএপি দেখার সাক্ষী ছিলেন। সামরিক এবং বাণিজ্যিক পাইলটরা এই দৃশ্য প্রত্যক্ষ করে, ইউএফও ঘটনার প্রতি উল্লেখযোগ্য আগ্রহ সৃষ্টি করে।

ডেভিড গ্রুশ দাবি করেন যে তিনি বহু সহকর্মী সম্পর্কে জানেন যারা ইউএপি কার্যকলাপ এবং মার্কিন ফেডারেল সরকারের মধ্যে থাকা ব্যক্তিদের দ্বারা শারীরিকভাবে আহত হয়। বিস্তারিত জানতে চাওয়া হলে গ্রুচ বিস্তারিত বলতে অস্বীকৃতি জানান। তিনি আরও নিশ্চিত করেন যে ইউএপি পুনরুদ্ধারের সাথে সম্পর্কিত বায়োলজিক্স এবং অ-মানব বিষয়ে মূল্যায়ন করা হয়। শুনানির সময় UFOs-এর সঙ্গে এই তিন সাক্ষী তাদের অসাধারণ অভিজ্ঞতা ভাগ করে নেন। ডেভিড গ্রুশ অভিযোগ করেছেন যে সরকার UAPs এর সাথে সম্পর্কিত গোপনীয়তার সাথে কাজ করছে, যখন গ্রেভস এবং ফ্র্যাভর উভয়ই এই বিমান ঘটনার সাথে সরাসরি অভিজ্ঞতা দাবি করেছেন।