Prophet Remarks Row: 'মহম্মদকে নিয়ে নূপুর শর্মার আপত্তিজনক মন্তব্য ভারতের নিজস্ব বিষয়', পাশে দাঁড়াল বন্ধু বাংলাদেশ
Sheikh-Hasina (Photo: ANI)

ঢাকা, ১৩জুন:  পয়গম্বর মহম্মদকে নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার আপত্তিজনক মন্তব্যের অভিযোগে দেশের বিভিন্ন জায়গায় বিক্ষোভ শুরু হয়েছে। আন্তর্জাতিক মহলেও বিষয়টি নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। নূপুর শর্মার মন্তব্যের জেরে বেশ কয়েকটি ইসলামিক দেশের তরফে যখন ভারতের বিরুদ্ধে সমালোচনা শুরু হয়, তখন পাশে দাঁডা়ল 'বন্ধু' বাংলাদেশ। নূপুর শর্মা পয়গম্বর মহম্মদকে নিয়ে যা বলেছেন, তা ভারতের নিজস্ব বিষয়। তাই নূপুর শর্মার মন্তব্য নিয়ে ভারতের বিরুদ্ধে বাংলাদেশে সমালোচনা থেকে বিরত থাকবে বলে মত প্রকাশ করা হয় শেখ হাসিনার সরকারের তরফে।

বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ বলেন, পয়গম্বর মহম্মদকে নিয়ে মন্তব্যের পর নূপুর শর্মার বিরুদ্ধে ভারতের তরফে যেভাবে পদক্ষেপ করা হয়েছে, তার প্রশংসার যোগ্য। মহম্মদকে নিয়ে মন্তব্যের অভিযোগে নূপুর শর্মার বিরুদ্ধে যেভাবে এফআইআর করা হয়েছে, তার প্রশংসা করেন বাংলাদেশের মন্ত্রী।

আরও পড়ুন:  Siddhanth Kapoor: অভিনেতা সিদ্ধান্ত কাপুরকে গ্রেফতারির পর রক্ত পরীক্ষা, মিলেছে মাদকের নমুনা, জানাল পুলিশ

যদিও মহম্মদকে নিয়ে নূপুর শর্মার মন্তব্যের পর কেন বাংলাদেশের তরফে ভারতের সমালোচনা করা হচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তোলা হয় সে দেশের বেশ কিছু মানুষের তরফে। যা নিয়ে সরকারের বিরুদ্ধে অসন্তোষ দেখালে, বিষয়টি নিয়ে আজ খোলসা করেন সে দেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রী। ভারতের নিজস্ব বিষয়ে বাংলাদেশ কখওই আগবাড়িয়ে কোনও রকম মন্তব্য করতে পারে না বলে স্পষ্ট জানান শেখ হাসিনা সরকারের মন্ত্রী।