Pakistan: রিয়াধ থেকে দাম্মামে পৌঁছে ইসলামাবাদে যেতে নারাজ পাক এয়ারলাইন্সের চালক, তোলপাড়
PIA (Photo Credit: Twitter)

ইসলামাবাদ, ১৭ জানুয়ারি:  কাজের সময় শেষ। তাই দাম্মাম থেকে বিমান উড়িয়ে ইসলামাবাদে (Islamabad) আর যাবেন না। পাকিস্তান এয়ারলাইন্সের এক বিমান চালকের এমন দাবিতে শোরগোল শুরু হয়ে যায়। এমনকী, দাম্মাম বিমানবন্দরে ওই পাক বিমান চালকের বিরুদ্ধে বিক্ষোভ শুরু করেন যাত্রীরা। পরে দাম্মাম বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা হাজির হয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

সম্প্রতি রিয়াধ থেকে ইলসামাবাদের উদ্দেশে রওনা দেয় পাকিস্তান (PIA) এয়ারলাইন্সের একটি বিমান। পিকে-৯৭৫৪ নামের একটি বিমান রিয়াধ থেকে উড়ে দাম্মামে (Dammam) এসে থামে। খারাপ আবহাওয়ার জন্যই বিমানটি রিয়াধ থেকে উড়ে সোজা ইসলামাদে পৌঁছতে পারেনি। খারাপ আবহাওয়া কেটে গেলেও দাম্মাম থেকে বিমান ওড়াতে রাজি নন বলে জানান পিআইএ-র ওই চালক। তাঁর কাজের সময় শেষ হয়ে গিয়েছে। তাই তিনি আর কাজ করবেন না বলে জানান। যা শুনে ক্ষেপে যান যাত্রীরা। দাম্মাম বিমানবন্দরেই বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। এরপর বিমানবন্দরের নিরাপত্তা রক্ষীরা হাজির হয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

আরও পড়ুন:  West Bengal Tableau Canceled on Republic Day: নেতাজির ট্যাবলো বাতিল করে বাংলাকে 'অপমান', কেন্দ্রের বিরুদ্ধে তোপ তৃণমূলের

এ বিষয়ে পিআইএ-র মুখপাত্রের তরফে মুখ খোলা হয়। পাক এয়ারলাইন্সের মুখপাত্র জানান, নির্দিষ্ট সময় কাজ করার পর চালকদের বিশ্রামের প্রয়োজন হয়। কীভাবে এই ধরনের ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয় পিআইএ-র তরফে।