Pakistan: পুত্রসন্তানের আশায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে বারবার হাতুড়ির আঘাত, পাকিস্তানের ঘটনায় শিউরে উঠবেন
Pakistan Horror (Photo Credit: Representative image/Latestly)

পেশোয়ার, ৯ ফেব্রুয়ারি:  পুত্র সন্তান (Boy Child) লাভের আশায় অন্তঃসত্ত্বা মহিলার সঙ্গে যে ঘটনা হল, তা ভাইরাল (Viral) সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি পাকিস্তানের (Pakistan) খাইবার পাখতুনওয়া প্রদেশ থেকে একটি ছবি উঠে আসে। জানা যায়, পুত্র সন্তান লাভের আশায় এক অন্তঃসত্ত্বা মহিলার কপালে বারবার হাতুড়ি দিয়ে আঘাত করা হয়।  নকল পীরসাহেবের নির্দেশে ওই মহিলার কপালে বারবার হাতুড়ি দিয়ে আঘাত করা হয়।  রক্তাক্ত অবস্থায় এরপর ওই মহিলাকে ভর্তি করা হয় হাসপাতালে।

রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে হাসপাতালে (Hospital) ভর্তি করা হলে, পেশোয়ার পুলিশের (Police) তরফে অভিযোগ দায়ের করা হয়।  এরপর অপরাধীকে যাতে ওই মহিলা সনাক্ত করতে পারেন, সে বিষয়ে পুলিশের তরফে সাহায্য করা হয় নির্যাতিতাকে। নকল পীর সাহেবের নির্দেশে যেভাবে অন্তঃসত্ত্বা মহিলাকে মারধর করা হয়, তার বিরুদ্ধে সরব হয় মহিলা কমিশন।

আরও পড়ুন:  Hijab Row: হিজাব বিতর্ক ভারতের বিষয়, পাকিস্তানের নাক গলানোর দরকার নেই, ইমরান সরকারকে তোপ ওবেইসির

সংবাদ সংস্থা ডন-এর খবর অনুযায়ী, নির্যাতিতা মহিলা ৩ সন্তানের মা। পরপর ৩ কন্যা সন্তানের জন্ম হওয়ায়, পাখতুনওয়ার ওই গৃহবধূ ফের অন্তঃসত্ত্বা হন।  অন্তঃসত্ত্বা হওয়ার পরই নকল পীর সাহেবের নির্দেশে সংশ্লিষ্ট গৃহবধূকে বার বার হাতুড়ি দিয়ে আঘাত করা হয়। ৩ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হাতুড়ি দিয়ে আঘাত করলে (পীরের নির্দেশে) পুত্র সন্তান লাভ হবে।  সেই আশাতেই স্বামী নিজে উদ্য়োগ নিয়ে তাঁর স্ত্রীর উপর ওই ধরণের নির্যাতন চালানোর কাজ শুরু করেন বলে খবর।