China: নির্মম! বান্ধবীর শখ মেটাতে ২ বছরের ছেলেকে বিক্রি করে দিলেন বাবা
প্রতীকি ছবি

বেজিং, ৪ মে: বান্ধবীর (Girlfriend) মনের ইচ্ছা পূরণের জন্য ২ বছরের ছেলেকে বিক্রি করে দিলেন বাবা। বছর দুয়েকের শিশুকে বিক্রি করার পর সেই অর্থ দিয়ে বান্ধবীর গোটা দেশ ভ্রমণের ইচ্ছা পূরণ করতে উদ্যোগ নেন চিনের এক ব্যক্তি। কি অবাক লাগছে শুনে!

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর দুই সন্তানের দায়িত্ব নেন চিনের (China) সি নামের এক ব্যক্তি। বিচ্ছেদের বেশ কয়েক বছর পর দুই সন্তানকে বড় করার পাশাপাশি ফের নতুন করে সম্পর্কে জড়ান ওই ব্যক্তি। গোটা দেশ ঘুরে বেড়াবেন, সি-এর সামনে নিজের মনের ইচ্ছা প্রকাশ করেন ওই ব্যক্তির বান্ধবী। এরপরই সি নিজের ছেলেকে বিক্রি করে দেবেন বলে চমকে দেওয়ার মতো সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন: COVID 19: বাড়ছে করোনা সংক্রমণ, বিহার জুড়ে লকডাউন ঘোষণা নীতিশ কুমারের

শুধু তাই নয়, নিজের ২ বছরের ছোট্ট শিশুকে (Child) বিক্রি করে যে অর্থ হাতে পান সি, তাই দিয়ে বান্ধবীকে নিয়ে বেড়াতে বেরিয়ে পড়েন তিনি। বেশ কয়েকদিন সি-এর সঙ্গে তাঁর ছেলেকে না দেখে, বাড়িতে না দেখে, আত্মীয়দের সন্দেহ হয়। এরপরই সি-এর ছেলের খোঁজ করেন তাঁরা। এরপরই জানা যায়, ছেলেকে বিক্রি করে দিয়েছেন সি।

ঘটনা জানাজানি হতেই জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সি-এর ছেলের খোঁজো পুলিশও (Police) তদন্ত শুরু করে। এরপর ওই ব্যক্তির বছর দুয়েকের শিশুকে উদ্ধার করা হয় বলে খবর। তবে বান্ধবীর মনের ইচ্ছা পূরণের জন্য ওই ব্যক্তি যা করেন, তা জানার পর নিন্দায় সরব হন নাগরিক মহল। বিষয়টি নিয়ে অন্তর্জালেও জোর আলোচনা শুরু হয়ে যায়।