Pakistan: প্রকাশ্যে বোরখা পরা মহিলাকে জড়িয়ে ধরে হেনস্থা, পাকিস্তানের ভিডিয়ো নিয়ে চাঞ্চল্য
Man Harasses Woman In Pakistan (Photo Credit: ANI/Twitter)

ইসলামাবাদ, ১৯ জুলাই:  বোরখা পরা মহিলাকে হেনস্থার অভিযোগ উঠল পাকিস্তানে। প্রকাশ্য দিনের আলোয় বোরখা পরা এক মহিলাকে পিছন থেকে জড়িয়ে ধরেন এক ব্যক্তি। ইসলামাবাদে প্রকাশ্য দিবালোকে এমন ঘটনা ঘটায় চাঞ্চল্য ছড়াতে শুরু করেছে। জিও টিভির রিপোর্ট অনুযায়ী, ইসলামাবাদের রাস্তায় ওই মহিলাকে যখন হাঁটছিলেন, আচমকাই তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরা হয়। এমন ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর আলোচনা শুরু হয়ে যায়।

ঘটনার আকষ্মিকতায় চমকে যান ওই মহিলা। ওই ব্যক্তিকে ঠেলা দিয়ে সরানোর আপ্রাণ চেষ্টা চালাতে শুরু করেন তিনি। ওই মহিলা চিৎকার শুরু করলে, এরপর অভিযুক্তকে সেখান থেকে ছুটে পালাতে দেখা যায়।

আরও পড়ুন:  India-China Border: ভারত-চিন সীমান্ত থেকে নিঁখোজ ১৮ শ্রমিক, মৃত ১, চাঞ্চল্য অরুণাচল প্রদেশে

পাকিস্তানের অন্যতম জনপ্রিয় সাংবাদিক হামিদ মীর নিজের সোশ্যাল হ্যান্ডেলে এই ঘটনার বিরুদ্ধে ফুঁসে ওঠেন।তিনি বলেন, অভিযুক্তকে সনাক্তের পর পাকড়াও করা প্রত্যেক পুরুষের দায়িত্ব। অভিযুক্তকে যাতে কোনওভাবে রেয়াত করা না হয়, সে বিষয়েও সওয়াল করেন হামিদ মীর।

সম্প্রতি পাকিস্তানের মেট্রো স্টেশনে এক মহিলাকে হেনস্থা করছেন বেশ কয়েকজন, এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়। তার রেশ কাটতে না কাটতেই এবার ফের পাকিস্তানে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।