Man with Purple Penis: একটানা সেক্স, যৌনাঙ্গ ভেঙে গোলাপী বর্ণ ধারণ, ভয়ঙ্কর পরিণতি
Representational Image

দীর্ঘক্ষণ যৌনতার জের। একটানা দীর্ঘক্ষণ সেক্সের জেরে যৌনাঙ্গ কার্যত ভেঙে গেল ইন্দোনেশিয়ার এক ব্যক্তির। শুধু তাই নয়, যৌনাঙ্গ ভেঙে গিয়ে তা গোলাপী রঙে (পার্পল পেনিস) পরিণত হয়েছে। এমনই একটি খবরের জেরে চাঞ্চল্য ছড়ায়। রিপোর্টে প্রকাশ, ইন্দোনেশিয়ার বছর ৫০-এর ওই ব্যক্তি সম্প্রতি হাসপাতালে ছুটে যান। চিকিৎসকদের তিনি জানান, স্ত্রীর সঙ্গে একটানা যৌনতার ভেঙে তাঁর যৌনাঙ্গ ফুলে গিয়েছে। শুধু তাই নয়, সাধারণ রঙের পরিবর্তে তা গোলাপীতে পরিণত হয়েছে। এরপরই যৌনাঙ্গ ফুলে যায় এবং তা থেকে রক্তপাত শুরু হয় বলে জানান ইন্দোনেশিয়ার ওই ব্যক্তি।

ওই ঘটনার পর থেকে যৌনাঙ্গে প্রচণ্ড যন্ত্রণা অনুভব করেন ওই ব্যক্তি। পাশাপাশি তিনি স্বাভাবিকভাবে প্রস্রাবও করতে পারছেন না বলে জানান। ওই ঘটনার পর সংশ্লিষ্ট ব্যক্তির যৌনাঙ্গ গোলাপী রঙের বেগুনের আকার ধারণ করেছে বলেও জানা যায়।

আরও পড়ুন: Kareena Kapoor Khan: করণের শোয়ে করিনা, বিস্ফোরক প্রাক্তন শাহিদকে নিয়ে

চিকিৎসকদের অনুমান, দীর্ঘক্ষণ ধরে স্ত্রীর সঙ্গে যৌনতার জেরেই ওই ব্যক্তির এমন হাল হয়েছে। জাভার একটি হাসপাতালে বর্তমান চিকিৎসারত ওই ব্যক্তি। সম্প্রতি প্রায় ২ ঘণ্টা ধরে তাঁর অস্ত্রোপচারও হয়েছে বলে জানান চিকিৎসকরা। দীর্ঘক্ষণ যৌনতার জেরে ওই ব্যক্তির পেনিসে ক্ষত তৈরি হয়েছে। টিস্যুতে আঘাত লেগেছে বলেও জানান চিকিৎসকরা।