Elon Musk Wants To Buy Coca-Cola: টুইটারের পর এবার কোকা-কোলা কেনার ইচ্ছাপ্রকাশ ইলন মাস্কের
Elon Musk (Photo Credits: Twitter)

ওয়াশিংটন, ২৮ এপ্রিল: ৪৪ মিলিয়ন ডলারে মাইক্রোব্লগিং সাইট টুইটার (Twitter) কেনার পর এবার আরও একটি মাল্টিন্যাশনাল সংস্থা কেনার ইচ্ছার কথা জানালেন ইলন মাস্ক (Elon Musk)। আর সেই সংস্থাটি হল কোকা-কোলা (Coca-Cola)। টুইটারের মালিক ইলন আজ মজার ছলে টুইটে লিখেছেন, "কোকেন ফেরাতে এরপর আমি কোকা-কোলা কিনছি।"

সপ্তাহ দুয়েক আগে টুইটারের ৯.২ শতাংশ শেয়ার কিনে নেন মাস্ক। টুইটারকে কেনার প্রথম ধাপ শুরু হয় এখান থেকেই। পরবর্তীকালে তিনি টুইটার পুরোপুরি কেনার কথা জানান। প্রকাশ্যে দর হাঁকেন। সোমবার ৪৪ মিলিয়ন ডলারে টুইটার কিনে নেন তিনি।  এই পুরো টাকাটা নগদেই দিচ্ছেন টেসলার মালিক। আরও পড়ুন: Elon Musk Buys Twitter: ‘ইলনকেই একমাত্র ভরসা করি’, টুইটার প্রসঙ্গে বললেন জ্যাক ডোরসে

ইলন মাস্কের টুইট:

টুইটার কেনার পর ইলন বলেছেন,, “বাকস্বাধীনতা গণতন্ত্রের চালনাশক্তির ভিত্তিপ্রস্তর। মানবতার ভবিষ্যৎ নিয়ে আলোচনার অন্যতম জায়গা হল এই টুইটার। টুইটারকে আরও উন্নত মানের করতে চাই আমি। নতুন নতুন ফিচার নিয়ে এসে টুইটারকে আরও গ্রহণযোগ্য করার ইচ্ছা আছে। এতে মানুষের আরও বিশ্বাস বাড়বে। টুইটারের ভাল ভবিষ্যৎ আছে। আমি সংস্থার সঙ্গে কাজ করে আরও ভাল কিছু করার জন্য মুখিয়ে আছি।”