Viral: শ্যাম্পেন, ভায়াগ্রায় ডুবে 'ম্যারাথন সেক্স', রক্তস্নাত প্রেমিককে হাসপাতালে ভর্তি করলেন প্রেমিকা
Sex, Representational Images (Photo Credits: Pixabay)

লিভারপুর, ১৪ জানুয়ারি:  শ্যাম্পেন এবং ভায়গ্রায় ডুবে যৌনতার (Sex)  সময় আচমকাই দুর্ঘটনা। যার জেরে শেষ পর্যন্ত হাসপাতালে যেতে হল বছর বত্রিশের রব অ্যান্ড্রিউসকে। যে ঘটনা প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।

ইংল্যান্ডের লিভারপুলের বাসিন্দা ইশাবেলা উলফ এবং রব অ্যান্ড্রিউসের চতুর্থ বিবাহ বার্ষিকী ছিল। চুতুর্থ বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে ইশাবেলা এবং রব শ্যাম্পেন এবং ভায়াগ্রা নিয়ে যৌনতায় মেতে ওঠেন। সেই সঙ্গে ছিল তাঁদের অসংখ্য সেক্স টয়। শ্যাম্পেনের নেশা করে ইশাবেলা এবং রব যখন তাঁদের 'ম্যারাথন সেক্স' শুরু করেন, সেই সময় আচমকাই চিৎকার করে ওঠেন রব অ্যান্ড্রিউস। রবের চিৎকারে ইশাবেলার নেশা কেটে যায় তৎক্ষণাৎ। এরপর তিনি  দেখতে পান বিছানায় রক্তে ভেসে যাচ্ছেন রব।

আরও পড়ুন: Guwahati-Bikaner Express Derailment: 'ট্রেন কি নিজে নিজেই ডিরেল হয়, মানুষের প্রাণ নিয়ে ছেলেখেলা', সিবিআই তদন্তের দাবি রূপার

সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স ডেকে রবকে নিয়ে হাসপাতালে পৌঁছে যান ইশাবেলা। হাসপাতালে ভর্তির পরপরই চিকিৎসা শুরু হয় রবের। ওই ঘটনা প্রকাশ্যে আসতেই লজ্জা পান রব। তবে লজ্জা কাটিয়ে তাঁর চিকিৎসা শুরু করেন চিকিৎসকরা।