British Man: চিকিৎসা বিজ্ঞানে প্রথম, সঙ্গমের সময় মোচড়, উলম্বভাবে ভাঙল পুরুষাঙ্গ
ছবি ট্যুইটার

লন্ডন, ৩ জুলাই: যৌন সঙ্গমের  (Sex) মাঝে হঠাৎ পুরুষাঙ্গে মোচড়। এরপরই শুরু হয় ব্যথা। পুরুষাঙ্গে ব্যাথা অনুভূত হওয়ার পর চিকিৎসকের দ্বারস্থ হন ব্রিটেনের বছর চল্লিশের এক ব্যক্তি (British Man )। সেখানে বিভিন্ন পরীক্ষা নীরিক্ষা এবং এমআরআইয়ের পর জানা যায়, যৌন সঙ্গমের সময় ওই ব্যক্তির পুরুষাঙ্গ ভেঙে গিয়েছে।

যদিও ক্ষত এমন কিছু নয়। অস্ত্রোপচারের মাধ্যমে ব্রিটেনের ওই ব্যক্তি সুস্থ হয়ে উঠেছেন। আগামী ৬ মাসের মধ্যে ফের স্বাভাবিক যৌন জীবনে তিনি অভ্যস্ত হতে পারবেন বলে জানান চিকিৎসকরা।

আরও পড়ুন: Suvendu Adhikari: সাদা পাঞ্জাবির সঙ্গে তিলক, বিধানসভায় বিজেপি বিধায়কদের জন্য 'পোশাক বিধি' শুভেন্দুর

তবে যেভাবে এওই ব্যক্তির পুরুষাঙ্গে (Penis) মোচড় লাগে, তা চিকিৎসা বিজ্ঞানে প্রথম। এর আগে যাঁদের যৌনাঙ্গে আগাত লাগে, তাঁদের ক্ষেত্রে আড়াআড়িভাবে তা ভেঙে যেতে দেখা যায়। কিন্তু এই ব্যক্তির ক্ষেত্রে তা হয়নি। ব্রিটেনের এই ব্যক্তির পুরুষাঙ্গ উলম্বভাবে ভেঙে গিয়েছে বলে জানা যায়। যা চিকিৎসা বিজ্ঞানে প্রথম। ওই ব্যক্তির পুরুষাঙ্গের ৩ সেন্টিমিটার জুড়ে ক্ষত তৈরি হয় এবং তা উলম্বভাবে বলে জানা যায়।

এর আগেও পুরুষাঙ্গ ভাঙার ঘটনা একাধিক চোখে পড়েছে তবে সেগুলি আড়াআড়িভাবে ভাঙতে দেখা যায়। উলম্বভাবে কারও পুরুষাঙ্গে চোট লাগার ঘটনা এই প্রথম বলে জানা যাচ্ছে।