Australia : 'রাগী' অক্টোপাসের হামলায় বেসামাল ভূতাত্ত্বিক, ভাইরাল ভিডিয়ো
অক্টোপাসের কবলে ভূতাত্ত্বিক

অস্ট্রেলিয়া, ২ এপ্রিল : ছুটির দিনে সাঁতার কাটতে নেমে অক্টোপাসের কবলে পড়লেন ল্যান্স কার্লসন নামে অস্ট্রেলিয়ার (Australia) এক ভূতাত্ত্বিক। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ল্যান্স সেই ভিডিয়ো শেয়ার করতে না করতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

ঘটনাটি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি পশ্চিম অস্ট্রেলিয়ার একটি সমুদ্র সৈকতে স্নান করতে নামেন ল্যান্স। জলে নামার পর আচমকাই পায়ে কেউ জোরে জোরে আঘাত করছে বলে অনুভব করেন ওই ভূতাত্ত্বিক। পায়ে আঘাতের পরপরই তাঁর বাঁ দিকের পিঠেও কেউ আঘাত করতে শুরু করে। এমন অনুভূতিও হয় ল্যান্সের। ওই ঘটনার পর দেরি না করে ল্যান্স জলের দিকে তাকাতেই বুঝতে পারেন, একটি অক্টোপাস (Octopus) তাঁকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরার চেষ্টা করছে। কোনওক্রমে ওই 'রাগী' অক্টোপাসের কবল থেকে নিজেকে বাঁচিয়ে নিয়ে সরে যান ল্যান্স সেখান থেকে।

আরও পড়ুন  : Ankush-Oindrila Video : করোনা আক্রান্ত ঐন্দ্রিলার সঙ্গে একই ঘরে 'বন্দি' অঙ্কুশ, ভাইরাল ভিডিয়ো

 

View this post on Instagram

 

অক্টোপাসের কবল থেকে নিজেকে মুক্ত করার পর ল্যান্স একটি ভিডিয়ো (Video) শ্যুট করেন সেখানে। যেখানে দেখা যায়, ল্যান্সকে আক্রমণের পাশাপাশি ওই অক্টোপাসটি তাঁর দিকে তেড়ে আসতে শুরু করেছে। ল্যান্স নিজের সোশ্যাল  হ্যান্ডেলে সেই ভিডিয়ো শেয়ার করার পরপরই তা ভাইরাল (Viral) হয়ে যায়।