Militants Attack In Khyber Pakhtunkhwa: পেশোয়ারে জঙ্গি হামলা, মৃত পাকিস্তানের দুই পুলিশকর্মী
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

পেশোয়ার: পুলিশ চেকপোস্টে (Police check post) জঙ্গি হামলার (militants attack) ফলে পাকিস্তানে (Pakistan) মৃত্যু হল (death) কমপক্ষে দুই পুলিশ কর্মীর (policemen)। জখম হয়েছেন আরও অনেক জন। ঘটনাটি ঘটেছে খাইবার পাখতুনখোয়া (Khyber Pakhtunkhwa) প্রদেশের পেশোয়ার শহরের (Peshawar city) রেগি মডেল টাউন (Regi Model Town) এলাকায়। এই হামলার পিছনে তেহরিক-ই-তালিবান পাকিস্তান (Tehreek-e-Taliban Pakistan) জঙ্গি সংগঠনের একটি গোষ্ঠী রয়েছে বলে জানা গেছে।

পাকিস্তানের সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বুধবার রাত ১১টা ৪৫ মিনিট নাগাদ রেগি মডেল টাউন এলাকার প্রবেশ দ্বারে থাকা পুলিশ চেক পয়েন্টে ডিউটি পরিবর্তন হচ্ছিল। সেই সময় আচমকা পুলিশ কর্মীদের উপরে গুলি চালাতে শুরু করে তেহরিক-ই-তালিবান পাকিস্তান জঙ্গি সংগঠনের কয়েকজন সদস্যরা। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই পুলিশ কর্মীর। জখম হন আরও অনেকে।

এপ্রসঙ্গে রেগির পুলিশ সুপার আর্শাদ খান জানান, পুলিশ চেক পোস্টের কাছে থাকা একটি নদীর পার থেকে ৩০ মিটার দূরে দাঁড়িয়ে থাকা পুলিশের গাড়িতে গুলি চালাতে শুরু করেন জঙ্গিরা। কমপক্ষে ১৭টি গুলি চালায়। এর ফলে দুজনের মৃত্যু হওয়ার পাশাপাশি বেশ কয়েকজন জখম হন। পরে এই হামলার দায় স্বীকার করে নিষিদ্ধ জঙ্গি সংগঠন তেহরিক-ই-তালিবান পাকিস্তান। ইতিমধ্যে রেগি মডেল টাউন এলাকার বিভিন্ন জায়গায় হামলাকারী জঙ্গিদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এর জন্য গোটা এলাকায় অতিরিক্ত পুলিশকর্মীও মোতায়েন করা হয়েছে বলে জানান পেশোয়ারের মুখপাত্র মহম্মদ আলম। আরও পড়ুন: Manipur Viral Video: উত্তপ্ত মণিপুরে ২ মহিলার নগ্ন ভিডিয়ো, গ্রেফতার মূল অভিযুক্ত, দেখুন