Lockdown In West Bengal: প্রকাশ্যে কলকাতা পুলিশের উর্দি চাটলেন তরুণী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও
Photo Source: Facebook

কলকাতা, ২৫ মার্চ: প্রকাশ্যে কলকাতা পুলিশের (Kolkata Police) উর্দি চাটলেন তরুণী। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। লকডাউনের (West Bengal Lockdown) সময় গাড়ি নিয়ে কেন বেরিয়েছেন? প্রশ্ন করেন কর্তব্যরত পুলিশকর্মীরা। তা শুনেই বেজায় ক্ষেপে যান অভিযুক্ত যুবতী। এরপর পুলিশের সঙ্গে বাদানুবাদের মধ্যেই কর্তব্যরত এক পুলিশকর্মীর পোশাক চাটেন তিনি। বুধবার সকালে ঘটনাটি ঘটে সল্টলেকের (Saltlake) পিএনবি মোড়ের সামনে। এই ঘটনায় মহিলা-সহ এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।কেন ওভাবে মেয়েটি পুলিশের উর্দি চাটল। সেটি নিয়ে তৈরি হচ্ছে জটিলতা। আরও পড়ুন: Coronavirus: করোনা যুদ্ধে মিশে গেল রাজনীতির রঙ, দলমত নির্বিশেষে সকলেই তহবিলে তুলে দিলেন টাকা 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও-তে ওই তরুণীকে বলতে শোনা যায়, তিনি অসুস্থ। সেই কারণেই তিনি রাস্তায় বেরিয়েছেন। প্রসঙ্গত গতকাল অর্থাৎ মঙ্গলবার রাত ১২ টা থেকে চলছে দেশজুড়ে লকডাউন। সেই নিয়ম ভেঙে যাতে কেউ বাড়ির বাইরে বের না হন, সেই বিষয়ে পুলিশ প্রশাসনকে দেওয়া হয়েছে কড়া নির্দেশ। এদিন সেই মত সল্টলেকে মোতায়েন ছিল বিধাননগর কমিশনারেটের বেশ কয়েকজন পুলিশ কর্মীরা।

ইতিমধ্যেই কলকাতা শহর জুড়ে নিয়ম ভাঙার জেরে গ্রেফতার হয়েছেন ১০০০ জনেরই বেশিজন। করোনাভাইরাসের কমিউনিটি চেন ভাঙতে ব্যস্ত রাজ্য-কেন্দ্র প্রশাসন। কিন্তু সেই সমস্ত কিছুকে বুড়ো আঙ্গুল দেখিয়েই রাস্তায় অপ্রয়োজনে বেরোচ্ছেন সাধারণ মানুষ। লকডাউন জারি হওয়ার পরেও 'অবাধ্য' মানুষকে নিয়ন্ত্রণে আনতে শহরজুড়ে টহল দিচ্ছে কলকাতা পুলিশ।