Coronavirus In West Bengal: বেসরকারি হাসপাতালে বিনামূল্য চিকিৎসা হবে করোনা রোগীদের, সিদ্ধান্ত রাজ্য সরকারের
(Photo Credits: IANS)

কলকাতা, ২৩ এপ্রিল: রাজ্যে এবার বেসরকারি হাসপাতালগুলিতে (Private hospitals) বিনামূল্যে চিকিৎসা হবে করোনাভাইরাসে আক্রান্তদের (COVID-19 patients)। সরকার চিকিৎসার টাকা হাসপাতালগুলিকে মিটিয়ে দেবে। আজ সিদ্ধান্তের কথা জানিয়েছে রাজ্য সরকার। বেসরকারি হাসপাতালগুলিতে এই মর্মে নির্দেশও দেওয়া হয়েছে রাজ্য সরকারের তরফে।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন ৫৮ জন। এখনও পর্যন্ত রাজ্যে আক্রান্তের সংখ্যা মোট ৩৩৪ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৪ জন। রাজ্যে মৃত ১৫ জন। সাংবাদিক সম্মেলন করে জানালেন রাজ্যের মুখ্য সচিব রাজীব সিনহা (West Bengal Chief Secretary Rajiva Sinha)। এদিকে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। এখনও পর্যন্ত ২১ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত। আরও পড়ুন: Mamata Writes Governor: 'ভুলে গেছেন যে আমি নির্বাচিত মুখ্যমন্ত্রী, আপনি মনোনীত রাজ্যপাল', জগদীন ধনখরকে পত্র-তোপ মমতা ব্যানার্জির

এদিকে আজ বিকেলে ফের পথে নামেন মুখ্যমন্ত্রী মমত ব্যানার্জি। বৃহস্পতিবার বিকেলে তিনি মৌলালি এলাকায় যান। সেখান থেকে মানুষকে লকডাউন মেনে চলার আবেদন জানান। পরে যান বেহালা। সেখানেই তিনি গাড়িতে বসে মাইক্রোফোনে তিনি বলেন, "দেশের অনেকেই দেখছি ভিডিয়ো স্ক্রিনের পাশ থেকে উঠছেন না। আমরা কিন্তু রাস্তায় আছি। ভিডিয়ো স্ক্রিনের সামনে বসে মানুষের কাজ করা যায় না।" তিনি বলেন, "রাস্তায় থেকে মানুষের কাজ করতে গিয়ে আমার যদি করোনা হয়, তাহলে হবে। আমি বরং তাতে গর্ববোধ করব যে মানুষের কাজ করতে গিয়ে আমার করোনা হয়েছে।"