Mamata Banerjee: 'পুরো মরেই যেতাম ওখানে', চোট পেয়ে বললেন মুখ্যমন্ত্রী
Mamata Banerjee (Photo Credit: Twitter)

কলকাতা, ২৪ জানুয়ারি: রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে বৈঠক সেরে বেরোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রাজ্যপালের সঙ্গে বৈঠকে সেরে ফেরার পর সাংবাদিকদের মুখোমুখি হন মুখ্যমন্ত্রী (West Bengal CM)। তিনি বলেন, একটি গাড়ি প্রায় ২০০ কিমি বেগে তাঁর কনভয়ের মধ্যে ঢুকে পড়ে। প্রায় ২০০ কিমি গতিতে ওই গাড়ি এসে মুখ্যমন্ত্রীর গাড়িতে ধাক্কা মারে। ফলে চালক তড়িঘড়ি ব্রেক কষে দাঁড়িয়ে পড়ে। আচমকা ব্রেক কষায় তাঁর কপালে আঘাত লেগেছে। তবে ভাগ্যের জোরে, মানুষের আশীর্বাদে তিনি বেঁচে গিয়েছেন। না হলে অঘটন ঘটত বলে জানান মুখ্যমন্ত্রী। কপালে লেগেছে, ফলে টনটন করছে। তা সত্ত্বেও সমস্ত কাজ সামলে এখন বাড়ির দিকে রওনা দিচ্ছেন বলে জানান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Mamata Banerjee Suffers Injury: বর্ধমান থেকে ফেরার সময় চোট, আহত মুখ্যমন্ত্রী

শুনুন মুখ্যমন্ত্রী কী বললেন...

পাশাপাশি এই ঘটনায় কারও হাত রয়েছে কি না, সে বিষয়ে পুলিশ তদন্ত করবে। তবে তাঁর মনে হয়, এই ঘটনা আচমকাই। পুলিশ সমস্ত দিকে খতিয়ে দেখছে বলেও জানান মুখ্যমন্ত্রী।

বর্ধমান থেকে প্রশাসনিক সভা সেরে ফেরার পথে গাড়িতে থাকাকালীন আচমকা চোট পান মুখ্যমন্ত্রী। বর্ধমান থেকে প্রশাসনিক সভা সেরে ফেরার পথে তাঁর গাড়ি আচমকা ব্রেক কষায় কপালে আঘাত পান মুখ্যমন্ত্রী। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের চোট খুব বেশি গুরুতর নয় বলে জানা যায় সূত্রের তরফে।

মুখ্যমন্ত্রীর আঘাতের কথা শুনে চিন্তায় পড়ে যান তাঁর অসংখ্য শুভাকাঙ্খী। ফলে কলকাতায় ফিরে রাজ্যপালের সঙ্গে বৈঠকের পরপরই সাংবাদিকদের মুখোমুখি হন মমতা বন্দ্যোপাধ্যায়।