Mamata Banerjee Attacks BJP: শান্তিনিকেতন ও দুর্গা পুজো নিয়ে বিজেপিকে তীব্র আক্রমণ মমতার, ভিডিয়োতে শুনুন মুখ্যমন্ত্রীর বক্তব্য
Photo Credits: Wikimedia Commons

কলকাতা: বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক বৈঠক করে শান্তিনিকেতন (Santiniketan) ও দুর্গা পুজো (Durga puja) নিয়ে বিজেপিকে (BJP) তীব্র আক্রমণ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (West Bengal CM & TMC Chief Mamata Banerjee)। পাশাপাশি সবাইকে বাংলায় দুর্গা পুজো দেখতে আসারও আমন্ত্রণ জানান তিনি।

বিজেপিকে তোপ দেগে মমতা বলেন, "রবীন্দ্রনাথ ঠাকুরের (Rabindranath Tagore) জন্য ইউনেস্কো ট্যাগ (UNESCO tag) পেয়েছে শান্তিনিকেতন। তিনি বিশ্বভারতী (Viswa Bharti) ও শান্তিনিকেতনের সৃষ্টিকর্তা (creator)। আগে বিজেপি বলত মমতাজি রাজ্যে দুর্গা পুজো করতে দেন না। এখন দুর্গা পুজো ইউনেস্কো ট্যাগ পেয়েছে। বিজেপির সভাপতি রাজ্যে এসে একটি অনুষ্ঠানে বলেছিলেন তৃণমূলকে শেষ করার প্রয়োজন রয়েছে। আমি সবাইকে বাংলায় দুর্গা পুজো দেখতে আসার আমন্ত্রণ জানাচ্ছি।" আরও পড়ুন: Ration Scam Case: রেশন বণ্টন দুর্নীতির তদন্তে সাতসকালে ইডির হানা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের সল্টলেকের বাড়িতে (দেখুন ভিডিও)

দেখুন ভিডিয়ো: