West Bengal BJP: রাজ্য বিজেপিতে রদবদল, মহিলা, যুব মোর্চার সভাপতি পদে নেই অগ্নিমিত্রা, সৌমিত্র
Agnimitra Paul, Saumitra Khan (Photo Credit: Instagram)

কলকাতা, ২২ ডিসেম্বর: ফের বড়সড় রদবদল বিজেপিতে (BJP)। বিজেপির রাজ্য কমিটিতে রদবদল করলেন নেতারা। বিজেপির মহিলা মোর্চার সভাপতি পদ থেকে সরানো হল অগ্নিমিত্রা পালকে।  বিজেপির যুব মোর্চার সভাপতি পদ থেকে সৌমিত্র খাঁকে সরিয়ে ইন্দ্রনীল খাঁকে সেই দায়িত্ব দেওয়া হয়। অন্যদিকে অগ্নিমিত্রা পালের জায়গায় নিয়ে আসা হয়েছে তনুজা চক্রবর্তীকে। যে খবর প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহলে ফের নতুন করে জল্পনা শুরু হয়েছে।

বিজেপির রাজ্য (BJP State Leader) কমিটিতে নতুন করে যে রদবদল করা হয়েছে, সেখানে সায়ন্তন বসু, জয়প্রকাশ জুমদার, প্রতাপ বন্দ্যোপাধ্যায়ের মতো নেতারা জায়গা পাননি বলে খবর। কলকাতা পুরসভা নির্বাচনের (KMC Election) ফল প্রকাশের পর বিজেপির রাজ্য কমিটিতে এই রদবদল গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন:  Omicron: 'মহামারীর সবচেয়ে খারাপ সময়ে আমরা রয়েছি', ওমিক্রন নিয়ে সতর্কতা বিল গেটসের

২১ ডিসেম্বর কলকাতা পুরসভার ফল প্রকাশ করা হয়। যেখানে ১৪৪টি আসনের মধ্যে ১৩৪টি দখল করে তৃণমূল কংগ্রেস। শহর কলকাতায় প্রাপ্ত ভোটের শতাংশের হিসেবে বামেদের তুলনায় পিছিয়ে পড়েছে বিজেপি। কলকাতা পুরসভা নির্বাচনের ফল প্রকাশের জন্য বিজেপির নতুন রাজ্য কমিটির ঘোষণা পিছিয়ে গেলেও, এবার যে তা আরও তাৎপর্যপূর্ণ হয়ে উঠেছে, তেমনই মনে করছে রাজনৈতিক মহল।