West Bengal Assembly Election Results 2021: নন্দীগ্রামে জয়ী শুভেন্দু অধিকারী, পরাজিত মমতা বন্দ্যোপাধ্যায়
ফাইল ছবি

নন্দীগ্রাম, ২ মে: নন্দীগ্রাম কেন্দ্রে জয়ী হলেন শুভেন্দু অধিকারী। মমতা বন্দ্য়োপাধ্যায়কে পিছনে ফেলে শেষে এগিয়ে যান শুভেন্দু। ১৬২২ ভোটে মমতাকে পিছনে ফেলে জয়ী হন তৃণমূল কংগ্রেসের এক সময়ের কর্মী।

সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ী ঘোষণার পরও শেষ পর্যন্ত পালটে যায় ছবি। নন্দীগ্রাম থেকে জয়ী হন শুভেন্দু অধিকারী।

এদিকে প্রথম পর্যায়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় ঘোষণার পর পর তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেন কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং (Rajnath Singh), নির্মলা সীতারমণরা। যদিও পরে পালটে যায় সেই ছবি। মমতা বন্দ্যোপাধ্যায় এ বিষয়ে বলেন, যা হয়েছে ভালই হয়েছে। তাঁকে আর অত দূরে যেতে হবে না। পাশাপাশি কীভাবে তিনি পরাজিত হলেন, সে বিষয়ে জানতে আদালতের দ্বারস্থ হবেন তিনি।

২ মে তৃণমূল কংগ্রেসের জয়ের ছবি পরিষ্কার হতেই নিজের ঘর থেকে তৃণমূল কংগ্রেস ভবনে হেঁটে ঢোকেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় গোটা পশ্চিমবঙ্গ জুড়ে তৃমণূল কংগ্রেসের হাওয়া বয়ে যাওয়ার পর কয়েক মুহূর্তের জন্য সাংবাদিকদের সামনে আসেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: West Bengal Assembly Election Results 2021: 'খেলা হচ্ছে তো', ট্য়ুইট উচ্ছ্বসিত মিমির

তিনি বলেন, এই জয় বাংলার মানুষের জয়। তবে কোভিড (COVID 19) বিধি মেনে চলুন। প্রত্যেকে বাড়িতে গিয়ে স্নান করে নিন। মুকে মাস্ক এঁটে চলুন। শুধু তাই নয়, বিজয় মিছিল হবে কি না, সে বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে স্পষ্ট জানান মমতা বন্দ্যোপাধ্যায়।