West Bengal Assembly Election 2021: নন্দীগ্রামকে 'মডেল নন্দীগ্রাম' বানানোর অঙ্গীকার তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জির
মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় (Picture Credits: ANI)

মেদিনীপুর, ৩০ মার্চ: আজ ভাঙাবেড়ায় হুইল চেয়ারে বসেই রোড শো করছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (CM Mamata Banerjee)। আগামী পয়লা এপ্রিল দ্বিতীয় দফার নির্বাচন (West Bengal Assembly Election 2021)। হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রামে শেষ দফার নির্বাচনের আগে জোরদার প্রচার চালাচ্ছেন তৃণমূল সুপ্রিমো। আজ ভাঙাবেড়া থেকে সোনাচূড়াতে জনসভা করেন তিনি। বাঁশুলিচক ও টেঙ্গুয়ায় সভা করবেন তিনি। জনসভা থেকে নন্দীগ্রামকে মডেল নন্দীগ্রাম বানানোর প্রতিশ্রুতি দেন তিনি। পাশাপাশি এও বলেন, হলদিয়া ও নন্দীগ্রামের মধ্যে ব্রিজ হবে’ তাঁর অভিযোগ, ভিন রাজ্য থেকে পুলিশ এসে মানুষের ওপর অত্যাচার করছে।

অন্যদিকে, আজ নন্দীগ্রামে প্রচারে গিয়ে মমতা ব্যানার্জি গাড়িতে থাকাকালীন জয় শ্রীরাম স্লোগান দেন বিজেপি সমর্থকরা। আজ সকালে নির্বাচনী কর্মসূচির জন্য রেয়াপাড়া থেকে নন্দীগ্রামের দিকে যাচ্ছিলেন তিনি। সেই সময়ই রাস্তায় বিজেপি কর্মী সমর্থকরা তৃণমূলনেত্রীর গাড়ির দিকে ধাওয়া করে জয় শ্রীরাম স্লোগান দিতে থাকেন। আরও পড়ুন, বৃহস্পতিবার রাজ্যে দ্বিতীয় দফার ভোট, এক ঝলকে হাইভোল্টেজ কেন্দ্র ও হেভিওয়েট প্রার্থীরা

নন্দীগ্রামের ভাঙাবেড়ায় আজ উপস্থিত ছিলেন অদিতি মুন্সী, দোলা সেন-সহ তৃণমূলের একাধিক নেতা। অন্যদিকে, শেষ দফার নির্বাচন সারতে নন্দীগ্রামের পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। শুভেন্দু অধিকারীর হয়ে প্রচার করছেন তিনি। বিমান বসুর উপস্থিতিতে চলছে মীনাক্ষী মুখার্জির নির্বাচনী প্রচার। বিকেল পাঁচটায় শেষ হবে প্রচার।