West Bengal Assembly Election 2021 : ''ধর্মের নামে মানুষের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা মোদী, শাহর'', অভিযোগ তৃণমূলের
অভিযোগ তৃণমূলের

কলকাতা, ১৪ এপ্রিল :  ''ধর্মের নামে মানুষের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র  মোদী এবং অমিত শাহ।'' এবার এমনই অভিযোগ করল তৃণমূল কংগ্রেস।

পঞ্চম দফা নির্বাচনের আগে  বুধবার নির্বাচন কমিশনের (EC) সঙ্গে দেখা করে তৃণমূল কংগ্রেসের (TMC) এক প্রতিনিধি দল। তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্য়োপাধ্যায় অভিযোগ করেন, প্রধানমন্ত্রী মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) সাধারণ মানুষের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন। ধর্ম এবং জাতপাতের নাম করে এই বিভেদ তৈরি করার চেষ্টা করা হচ্ছে মানুষের মধ্যে। বিভিন্ন নির্বাচনী  জনসভায় উত্তেজনামূলক মন্তব্য করেই মোদী, শাহ (Amit Shah) মানুষের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন বলে অভিযোগ করেন তৃণমূল কংগ্রেস সাংসদ।

এদিকে নির্বাচনী জনসভায় উস্কানিমূলক মন্তব্য করছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। এমন অভিযোগে গত ২৪ ঘণ্টা ধরে নিষিদ্ধ করা হয় তৃণমূল কংগ্রেস নেত্রীর জনসভা। নির্বাচন কমিশনের ওই নির্দেশের পর কলকাতায় গান্ধী মূর্তির পাদদেশে  ধর্নায় বসেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন :  Kumbh Mela 2021 : কোভিড বিধি শিকেয়, কুম্ভে রাশ টানতে নারাজ উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী

মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা ২৪ ঘণ্টা ধরে নিষিদ্ধ করার পর বিজেপি রাহুল সিনহার (Rahul Sinha) বিরুদ্ধেও একই নিয়ম লাগু করা হয়। পাশাপাশি শুভেন্দু অধিকারীকে সতর্ক করে কমিশন এবং দিলীপ ঘোষকেও পাঠানো হয় নোটিস।

তৃণমূলের এক এবং বিজেপির (BJP) পরপর ৩ নেতা কমিশনের তোপে পড়ায়, পঞ্চম দফা ভোটের আগে কার্যত উত্তপ্ত হয়ে ওঠে পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি।