Mamata Banerjee: প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে করোনার আরও টিকা চেয়ে রাজ্যপালের বিরুদ্ধে তোপ মুখ্যমন্ত্রীর
Narendra Modi, Mamata Banerjee (Photo Credit: ANI/Twitter)

কলকতা, ৭ জানুয়ারি:  কোভিড (COVID 19) পরিস্থিতিতে আরও বেশি করে টিকা চাই। রাজ্যের ৪০ শতাংশ মানুষ এখনও টিকাকরণের বাইরে। সেই কারণে আরও বেশি করে টিকা রাজ্যের চাই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) সঙ্গে ভার্চুয়াল বৈঠকে  এমনই আবেদন করলেন  মমতা বন্দ্যোপাধ্যায়।  পাশাপাশি তিনি আরও বলেন, রাজ্যে নতুন করে ৪৩টি মাল্টি সুপার স্পেশালিটি হাসপাতাল তৈরি করা হয়েছে। রয়েছে মা ও শিশুর জন্য ১৬টি হাসপাতাল। ফলে রাজ্যের চিকিৎসা ব্যবস্থায় উন্নতি হচ্ছে বলে জানান মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)।

এদিকে প্রধানমন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল বৈঠকে রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar)  বিরুদ্ধে তোপ দাগেন মুখ্যমন্ত্রী।  মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কেন্দ্রের নির্দেশ মতো ৯৯ শংতাংশ কাজ করে রাজ্য।  মত পার্থক্য থাকলেও, কেন্দ্রের নির্দেশ মেনেই রাজ্য সরকারের তরফে কাজ করা হয়। রাজ্য়পাল সেইসব গাইডলাইন জানেন না। ফলে তিনি উলটে রাজ্যকে প্রশ্ন করেন বলে প্রধানমন্ত্রীর সামনে রাজ্যপালের বিরুদ্ধে অভিযোগ করেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:  GangaSagar Mela: কোভিডবিধি মেনে গঙ্গাসাগর মেলা, অনুমতি দিল কলকাতা হাইকোর্ট

শুক্রবার কলকাতায় চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইউনিটের দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইউনিটের দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধনের পরই পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী মুখ্যমন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেন প্রধানমন্ত্রী।