Sujay Krishna Bhadra: বেসরকারি হাসপাতালে বাইপাস সার্জারির জন্য কলকাতা হাইকোর্টে জামিনের আবেদন 'কালীঘাটের কাকু'র
Photo Credits: IANS

কলকাতা: বেসরকারি হাসপাতালে (Private hospital) বাইপাস সার্জারি (bypass surgery) করানোর জন্য বৃহস্পতিবার সিবিআইয়ের বিশেষ আদালতে (CBI Special court) জামিনের আবেদন (bail application) করে ছিলেন শিক্ষক দুর্নীতি কাণ্ডে (WB SSC Scam) ধৃত কালীঘাটের কাকু (Kalighater Kaku) সুজয়কৃষ্ণ ভদ্র (Sujay Krishna Bhadra)।

কিন্তু, তা খারিজ করে দেন সিবিআইয়ের বিশেষ আদালতের বিচারক। তাই শুক্রবার শিক্ষক দুর্নীতি কাণ্ডের অন্যতম মূল অভিযুক্ত সুজয়কৃষ্ণের আইনজীবীরা এবার কলকাতার যে কোনও বেসরকারি হাসপাতালে এই অপারেশন করানোর জন্য জামিনের আবেদন জানালেন কলকাতা হাইকোর্টে (Calcutta High Court)।

হাই কার্ডিয়োভাসকুলার মর্টালিটির কারণে বর্তমানে কলকাতার এলগিন রোডে অবস্থিত এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন কালীঘাটের কাকু। গত ১২ দিন ধরে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, সুজয়কৃষ্ণ ভদ্রের আর্টারিতে ব্লকেজ রয়েছে তাই তাঁর বাইপাস সার্জারি করানো উচিত।

হাসপাতাল কর্তৃপক্ষের এই সুপারিশের কথা উল্লেখ করে গতকাল কালীঘাটের কাকুর আইনজীবীরা জামিনের আবেদন জানান। আবেদনে তাঁরা উল্লেখ করেছিলেন সুজয়কৃষ্ণ ভদ্রের সিএবিজি সার্জারি করতে হবে। তাই কলকাতার যে কোনও বেসরকারি হাসপাতালে তাঁর অপারেশনের জন্য জামিন দেওয়া হোক।

কিন্তু, তাঁর জামিনের আবেদনের বিরোধিতা করে ইডি-র আইনজীবী ভাস্কর প্রসাদ ব্যানার্জি দাবি করেন শুধুমাত্র এসএসকেএম হাসপাতালের রিপোর্টে দেখা এই সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। দরকারে রিপোর্টটি নয়াদিল্লির এআইআইএমএস-এ পাঠিয়ে পরীক্ষা করানো উচিত। আরও পড়ুন: 5th Bangladesh Film Festival: কলকাতায় শুরু পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব,প্রদর্শিত হবে বাংলাদেশের ২৪টি চলচ্চিত্র