Gautam Deb Tests Covid Positive: করোনা আক্রান্ত রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব
পর্যটনমন্ত্রী গৌতম দেব (Photo: Facebook)

শিলিগুড়ি, ৭ নভেম্বর: করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব (Tourism Minister Gautam Deb)। শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। জানা যাচ্ছে, করোনার বেশ কয়েকটি উৎসর্গ রয়েছে মন্ত্রীর, তবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। মঙ্গলবার বাগডোগরা বিমানবন্দরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন তিনি।

নিউজ ১৮ বাংলার খবর অনুযায়ী, গতকাল কলকাতা থেকে ফেরেন গৌতম দেব। বিকেলের দিকে ফাঁসিদেওয়া এবং খড়িবাড়ি ব্লকের দলীয় নেতৃত্বদের নিয়ে ঘোষপুকুর কলেজে সাংগঠনিক বৈঠকে করেন। বৈঠকের পরই শারিরীক অসুস্থ বোধ করায় করোনা টেস্ট করান মন্ত্রী। রিপোর্ট পজিটিভ আসায় রাতেই শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। আরও পড়ুন: Amit Shah's Bengal Visit: দুশোর বেশি আসন নিয়ে বাংলায় সরকার গড়বে বিজেপি: অমিত শাহ

এর আগে রাজ্যের মন্ত্রী সুজিত বসু, নির্মল মাজি করোনা আক্রান্ত হয়েছিলেন। রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যায়ও আক্রান্ত হন। শিলিগুড়ি পৌরনিগমের প্রশাসক অশোক ভট্টাচার্যও করোনা আক্রান্ত হন।